Connect with us

Cricket

ভারতের চাপে পাকিস্তান ক্রিকেট বোর্ডের নাজেহাল অবস্থা, বদলে ফেলল নিজেদের সিদ্ধান্ত

কিছু দিন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ভারপ্রাপ্ত প্রধান ওয়াসিম খান বলেছেন যে টিম ইন্ডিয়া যদি সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপে পাকিস্তান খেলতে না আসে, তবে পাকিস্তানের দলটিও পরের বছর ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে আসবে না। এরপরে ওয়াসিম এর বক্তব্য উল্টে যায়।

Image result for pakistan Cricket Board"

ডন নিউজকে দেওয়া একটি সাক্ষাত্কারে, পিসিবি মিডিয়া পরিচালক সামি উল হাসান বার্নি আবার স্পষ্টভাবে বলে দিয়েছেন যে, ২০১১ বিশ্বকাপে পাকিস্তানের দল ভারতে গিয়েছিল, তেমনভাবে ভারতে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে।

২০০৬-০৭ সাল থেকে টিম ইন্ডিয়া পাকিস্তান খেলতে আসেনি তবে পাকিস্তান দল যতবার তাদের আমন্ত্রিত হয়েছিল ততবার চলে গেছে। বিশেষ করে ২০১১ সালের বিশ্বকাপ এবং ২০১৬ চ্যাম্পিয়ন্স ট্রফির কথা উল্লেখ করেছিলেন। বার্নি বলেছিল যে আমাদের যদি আমন্ত্রণ জানানো হত, আমরা ভিসা পেতাম এবং সুরক্ষা দেওয়া হলে, তবে আমরা ভারতে যেতে প্রস্তুত।

অন্যদিকে, বিসিসিআই জানিয়ে দিয়েছিল যে এশিয়া কাপ তারা পাকিস্তানে খেলতে যাবে না। একদিকে বিসিসিআই অন্যদিকে আইসিসি চাপে পাকিস্তানের এখন নাজেহাল অবস্থা। এশিয়া কাপের তারা যে প্রস্তুতি নিয়েছে কিন্তু সেটা আর পাকিস্তানের হচ্ছে না বলে খবর সূত্রে জানা গিয়েছে। কিছুদিন আগে বাংলাদেশ হবে শোনা গিয়েছিল তবে এখন সংযুক্ত আমিরশাহী আরবে হতে চলেছে এশিয়া কাপ।

Image result for pakistan Cricket Board"

এশিয়ান ক্রিকেট কাউন্সিল এর কর্মকর্তারা শীঘ্রই এই ব্যাপারে জরুরি বৈঠকে বসবেন। চলতি বছরের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি ফরম্যাটে প্রথমবার এশিয়া কাপ অনুষ্ঠিত হবে। এর পরেই অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভারতীয় দলের এখন নিঃশ্বাস ফেলার সময় নেই সামনে রয়েছে প্রচুর ম্যাচ। এশিয়া কাপ খেলেই বিশ্বকাপে নামবে ভারতীয় দল।

Continue Reading
Click to comment

Trending ..

To Top