Connect with us

Cricket

টেস্ট সিরিজের আগেই বিরাট কোহলিকে বড় চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ট্রেন্ট বোল্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির রেকর্ডটি অসাধারণ। যদিও তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিরাট কোহলির ব্যাট নিশ্চুপ ছিল। এমন পরিস্থিতিতে এখন টেস্ট সিরিজে নিজের ব্যর্থতা পিছনে ফেলে রান সংগ্রহের বিরাট কোহলির উপর যথেষ্ট চাপ রয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট বিরাট কোহলিকে টেস্ট সিরিজের আগে থেকেই হুমকি দিয়েছে। 

Image result for Virat Kohli

আপনাকে জানিয়ে রাখি, গত ডিসেম্বরের শেষে বক্সিং ডে টেস্ট ম্যাচ চলাকালীন অস্ট্রেলিয়ার বিপক্ষে চোট পেয়েছিলেন ট্রেন্ট বোল্ট, তাঁর হাতে একটি ফ্র্যাকচার হয়েছিল। ছয় সপ্তাহ দলের বাইরে থাকার পরে তিনি এখন টেস্ট দলে ফিরেছেন।

চোট থেকে ফিরে এসেই সদ্য দলে যোগদান করা ট্রেন্ট বোল্ট বিরাট কোহলিকে হুমকি দিয়েছে। তিনি বলেছেন, আমি যখনই আমার দলের হয়ে খেলি, তখন আমার চেষ্টা থাকে আমি বিরাট কোহলির মতো বড় ব্যাটসম্যানকে আউট করবো এবং আমি নিজেকে প্রমাণ করতে পারব। আমি টেস্ট ম্যাচে তাকে আউট করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। বিরাট চমৎকার খেলোয়াড় এবং সকলেই জানেন যে তিনি দুর্দান্ত ব্যাটসম্যান।

ট্রেন্ট বোল্ট বলেছেন, ভারত একটি শক্তিশালী দল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। কীভাবে তাদের সাথে খেলতে হবে সে সম্পর্কে স্পষ্ট ধারণা রয়েছে। অস্ট্রেলিয়া সফরে আমি সমস্যায় পড়েছিলাম, তবে আমি খুশি যে আমি ফিরে আসছি।

Image result for trent boult in test

জানা গেছে, ওয়েলিংটনের মাঠে ফাস্ট বোলাররা সাহায্য পাবে এবং ট্রেন্ট বোল্ট ভারতীয় ব্যাটসম্যানদের জন্য বড় সমস্যা হয়ে উঠতে পারে। ৩০ বছর বয়সী এই তারকা এখনও পর্যন্ত ৬৫ টি টেস্টে ২৫৬ টি উইকেট নিয়েছেন এবং তিনি বলেছেন যে আমি এই উইকেটের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি এই গ্রাউন্ডে খেলা পছন্দ করি এবং আমি ম্যাচটি শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি।

বোল্ট আরো বলেছেন যে, এর আগে আমরা টি-টোয়েন্টি সিরিজে ৫-০ হেরেছিলাম যা হতাশাব্যঞ্জক ছিল, তবে ওয়ানডে সিরিজে আমরা তাদের ৩-০ ব্যবধানে পরাজিত করে একটি দুর্দান্ত জয়লাভ করেছি। যদিও আমি এই সময়ে দলের বাইরে ছিলাম, তবে টেস্ট সিরিজে আমি আমার দলের জন্য আরও ভাল বোলিং করে দলকে জেতাতে চাই।

Continue Reading
Click to comment

Trending ..

To Top