Connect with us

Cricket

সিরিজে সমতা ফেরাতে ভারতীয় দলে আজ বড়োসড়ো পরিবর্তন করা হচ্ছে

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুক্রবার রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলবে। প্রথম ম্যাচে ১০ উইকেটে পরাজয়ের পর টিম ইন্ডিয়া সিরিজে ফিরতে মরিয়া চেষ্টা করবে, অন্যদিকে অস্ট্রেলিয়া সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার দিকে নজর রাখবে।

Image result for Indian team"

ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দেখা যাবে রোহিত শর্মা ও শিখর ধাওয়ানকে। প্রথম ম্যাচে হিটম্যানের ব্যাট নীরব ছিল, ধাওয়ান ৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। দ্বিতীয় ওয়ানডেতে এই ওপেনিং জুটি থেকে টিম ইন্ডিয়া উচ্চ আশা করবে।

বিরাট রাজকোট ওয়ানডেতে প্রথম ম্যাচের ভুলটির পুনরাবৃত্তি করার চেষ্টা করবে না। মুম্বইয়ে বিরাট চার নম্বরে ব্যাট করে ভুল করেছিলেন। ম্যাচ শেষে তিনি আরও বলেছিলেন যে এটি একটি পরীক্ষা ছিল। এবং কিছু পরীক্ষায় সফল এবং কিছু ব্যর্থ হয়।

দ্বিতীয় ওয়ানডেতে বিরাট কোন নম্বর নিয়ে ব্যাট করতে নামতে পারে তা দেখতে বাকি রয়েছে। প্রথম ওয়ানডেতে বিরাট (১৬) অ্যাডাম জাম্পার শিকার হন। জাম্পা তাকে চতুর্থবারের মতো আপ করতে সক্ষম হয়। এ ছাড়া কেএল রাহুল ও শ্রেয়াস আইয়ারকে দেখা যাবে মিডল অর্ডারে ব্যাট করতে।

Image result for Indian team"

পান্থের চোটের কারণে কেএল রাহুল উইকেটরক্ষকের ভূমিকায় থাকবেন। এ ছাড়া বিরাটের পরে রাহুল চতুর্থ নম্বরে ব্যাট করতে আসতে পারেন। শেষ ম্যাচে হাফ সেঞ্চুরি মিস করেছেন রাহুল (৪৭)। একই সঙ্গে দেখা যাবে মণীশ পান্ডে এবং অলরাউন্ডার হিসাবে রবীন্দ্র জাদেজাকে।

রাজকোট ওয়ানডেতে টিম ইন্ডিয়া তিনজন ফাস্ট বোলার এবং একজন স্পিনার নিয়ে নামতে পারে। দ্রুত বোলার হিসাবে মোহাম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, নবদীপ সায়নীকে শারদুলের পরিবর্তে সুযোগ দেওয়া যেতে পারে।

আজকের ম্যাচের সম্ভাব্য ভারতীয় একাদশ:-
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কে এল রাহুল (উইকেট-রক্ষক), মনিশ পান্ডে, শ্রেয়াস আইয়ার, রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সামি, নবদীপ সাইনি ও কুলদীপ যাদব

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top