Connect with us

চুক্তিতে নেই ধোনি, ভবিষ্যতে খেলতে পারবেন কি না স্পষ্ট জানালো বিসিসিআই

Cricket

চুক্তিতে নেই ধোনি, ভবিষ্যতে খেলতে পারবেন কি না স্পষ্ট জানালো বিসিসিআই

ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়ে গিয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং সেইসাথে তার অবসরের জল্পনা-কল্পনা আবার একবার তুঙ্গে উঠেছে। এর মাঝেই বিসিসিআইয়ের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, ‘চুক্তির সঙ্গে ধোনির ভারতীয় দলের হয়ে খেলার কোনও সম্পর্ক নেই।

Image result for Dhoni"

অর্থাৎ মহেন্দ্র সিং ধোনি যতদিন না অবসরের কথা ঘোষণা করবেন ততদিন তিনি ভারতীয় দলের হয়ে খেলার প্রতিনিধিত্ব করতে পারেন। যে সকল ক্রিকেটাররা জাতীয় দলের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন তারা কোন না কোন ফরম্যাট এর সাথে নিয়মিত যুক্ত রয়েছে বলেই তাদের সাথে চুক্তি করা হয়েছে। বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে ধোনিকে আর দেখা যায়নি বলে চুক্তিবদ্ধ করা হয়নি তার সাথে।

বিসিসিআইয়ের আরো এক কর্মকর্তা জানিয়েছেন যে, ‘যদি কেউ মনে করে থাকে, বিসিসিআই-এর সঙ্গে চুক্তি না হওয়ার ফলে ধোনির জন্য জাতীয় দলের দরজা বন্ধ হয়ে গেল, তাহলে ভুল ভাবছে। নির্বাচকরাও এরকম কোনও ইঙ্গিত দেননি।

এই ঘটনা প্রথমবার নয়, অতীতে অনেক ক্রিকেটার ছিলেন যারা চুক্তিবদ্ধ ছাড়াই দলের হয়ে খেলেছেন। ভবিষ্যতেও সেটা হতে পারে। মহেন্দ্র সিং ধোনি ভালো পারফরম্যান্স দেখিয়ে আগামী দিনে টি-টোয়েন্টি বিশ্বকাপে দলে সুযোগ পেতে পারেন। তবে সেটা সম্পূর্ণ নির্ভর করছে আইপিএল এর পারফরমেন্সের উপর।

Continue Reading
Click to comment

Trending ..

To Top