ক্রিকেট

আকাশ চোপড়াকে একজনের প্রশ্ন, ‘ ম্যাচে কমেন্ট্রি করার জন্য আপনি কত টাকা পান’, উত্তর দিলেন হাস্যকরভাবে

সেই সমস্ত প্রাক্তন ক্রিকেটারদের মধ্যে আকাশ চোপড়াও সোশ্যাল মিডিয়ায় সর্বদা সক্রিয় রয়েছেন। তার নিজস্ব একটি ধারাভাষ্য চ্যানেল রয়েছে। আইপিএলের দিনগুলিতে প্রতিটি ম্যাচে খুঁটিনাটি বিষয়গুলো নিয়ে তিনি নিজস্ব মতামত শেয়ার করেন।

Aakash Chopra says "Can't wish for someone's death," on people's negative comments on Shahid Afridi

তিনি ক্রিকেটার হিসেবে সাফল্য না পেলেও, ধারাভাষ্যকার হিসেবে যথেষ্ট সফল হয়েছেন। এদিন তার একটি টুইটারে একজন ফ্যান এমন একটি প্রশ্ন করেছিলেন, যাকে তিনি উত্তর দেন মজার ছলে।

২০২১ আইপিএলে হিন্দি কমেন্ট্রি প্যানেলের সাথে যুক্ত রয়েছেন আকাশ চোপড়া। একজন টুইটার ব্যবহারকারী তার প্রতি ম্যাচে কমেন্ট্রি করার জন্য বেতন সম্পর্কে জানতে চেয়ে ছিলেন, যেটা তার দৃষ্টি আকর্ষণ করে। সেই ব্যবহারকারী আকাশ চোপড়াকে ট্যাগ করে লিখেছিলেন, “স্যার, এক ম্যাচে কমেন্ট্রি করার জন্য আপনি কত টাকা পান?

https://twitter.com/7jaiswalshivam/status/1382904940511719425?s=20

 

আকাশ চোপড়া এই ব্যবহারকারীর প্রশ্ন এড়িয়ে চলার পরিবর্তে উত্তর দেন হাস্যকরভাবে। আকাশ চোপড়া মজার ছলে জবাব দিয়ে লিখেন, “কোন মেয়েকে তার বয়স এবং একজন পুরুষকে তার বেতন সম্পর্কে কখনো জিজ্ঞাসা করবেন না।” মুহূর্তেই এটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যায় এই ভারতীয় ধারাভাষ্যকারের মন্তব্যটি।

No Indian Player In The Rajasthan Royals Is Worth The Retention Money - Aakash Chopra

প্রসঙ্গত, আকাশ চোপড়া ভারতের হয়ে ১০টি টেস্ট ম্যাচে অংশ নিয়েছিলেন। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করলেও আন্তর্জাতিক ক্রিকেটে নিজের প্রতিভাকে ফুটিয়ে তুলতে পারেননি। তবে হিন্দি ধারাভাষ্যকার হিসেবে সকলকে পাগল করে দিয়েছেন। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের নানান প্রশ্নের মজার ছলে উত্তর দিয়ে থাকেন।

error: Content is protected !!