Connect with us

আইপিএলের প্রতিটি দলের এই খেলোয়াড়েরা একা হাতে ম্যাচ জেতাতে পারেন

IPL

আইপিএলের প্রতিটি দলের এই খেলোয়াড়েরা একা হাতে ম্যাচ জেতাতে পারেন

শুরু হতে চলেছে বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ আইপিএল এর ১৪তম আসর। প্রতিটি দল সেজে উঠেছে নতুন শক্তি নিয়ে। সব দিক থেকে বিচার করলে আইপিএলের কোন দলটিকেই আর ছোট করে দেখা হয়না; কারণ প্রতিটি দলের রয়েছে একজন করে বিখ্যাত খেলোয়াড় যারা একা হাতেই ম্যাচ খতম করে মাঠ ছাড়তে পারেন।

আজকের প্রতিবেদনে রয়েছে, আইপিএলের প্রতিটি দলের তেমন একজন করে খেলোয়াড় রয়েছেন যারা একা হাতেই দলকে ম্যাচ জেতাতে পারেন; এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:-

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু: গ্লেন ম্যাক্সওয়েল

Glenn Maxwell excited to join RCB, says will give everything -

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলে এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলির মতো কিংবদন্তি থাকা সত্ত্বেও বিগত কয়েক বছরে মিডল অর্ডারের ব্যর্থতার কারণে বহুবার পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। তবে এই বছর গ্লেন ম্যাক্সওয়েলের আগমনের সেই সমস্যার সমাধান হতে পারে, যাকে এবারের নিলামে ১৪.২৫ কোটি টাকার বিনিময়ে আরসিবি তাদের দলে অন্তর্ভুক্ত করেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স: হার্দিক পান্ডিয়া

I'm a massive fan of Hardik Pandya: Fleming

পঞ্চম বারের আইপিএল শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স এর প্রতিটি ক্রিকেটারই ম্যাচ বিজয়ী খেলোয়াড়। তবে এই তালিকায় হার্দিক পান্ডিয়ার নাম সবার শীর্ষে রয়েছে। এই বিধ্বংসী অলরাউন্ডার ব্যাটসম্যান মাত্র ৪-৫ ওভারে ৭০-৮০ করে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন।

কলকাতা নাইট রাইডার্স: আন্দ্রে রাসেল

You need to be flexible: Andre Russell disappointed over KKR's decision to  not send him at

দুবারের চ্যাম্পিয়ন দল কলকাতা নাইট রাইডার্স দলে যেন আশীর্বাদ হয়ে এসেছে বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে রাসেল, যিনি বহুবার প্রায় হারতে বসা ম্যাচ একা হতে ফিনিশ করেছেন।

রাজস্থান রয়্যালস: বেন স্টোকস

England cricketers, who play more than one-format, including Ben Stokes,  Jofra Archer, and Jos Buttler are likely to miss the New Zealand Test  series in June, due to a clash with this

এই মুহূর্তে বিশ্বের সেরা অলরাউন্ডারের কথা বললে বেন স্টোকস এর নাম সবার প্রথমে আসে। ব্যাটিং এবং বোলিং দুই বিভাগেই তিনি দুরন্ত পারফরমেন্সের জন্য পরিচিত।

চেন্নাই সুপার কিংস: রবীন্দ্র জাদেজা

Dream11 IPL 2020: Jadeja Scores His First Fifty in 241 Games & 13 Years  Playing T20s

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে দলের একজন বড় ম্যাচ বিজয়ী খেলোয়াড় হলেন রবীন্দ্র জাদেজা। ক্রিকেটে এমন কোন জিনিস নেই যেটা জাদেজা করতে পারেন না। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং — সবদিক থেকেই ম্যাচের রূপ বদলে দেওয়ার ক্ষমতা রয়েছে তার।

কিংস ইলেভেন পাঞ্জাব: কে এল রাহুল

IPL 2018: Classy KL Rahul Helps KXIP Outsmart Royals

কিংস ইলেভেন পাঞ্জাব দুরন্ত খেলোয়াড় রয়েছেন যারা একহাতে ম্যাচ বের করার ক্ষমতা রাখেন। এদিক থেকে অধিনায়ক কে এল রাহুল কিছুটা এগিয়ে রয়েছেন। গত আইপিএলে সবচেয়ে বেশি রান সংগ্রাহক ব্যাটসম্যান তিনি ছিলেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ: জনি বেয়ারস্টো

IPL 2019: Jonny Bairstow Finds A Girlfriend In India?

ইংল্যান্ডের ওপেনার জনি বেয়ারস্টো সানরাইজ হায়দ্রাবাদ এর ম্যাচ উইনার হিসেবে তুরুপের তাস হতে পারেন। বেয়ারস্টো তার দলকে ব্যাটিং এর মাধ্যমে দুর্দান্ত শুরু দেওয়ার জন্য বিশেষভাবে পরিচিত।

দিল্লি ক্যাপিটালস: ঋষভ পান্থ

IPL 2020: Rishabh Pant hits sixes at will in Sharjah, Delhi Capitals pay  tribute to Sourav Ganguly with video - Sports News

শ্রেয়াস আইয়ার এর চোটের কারণে এবারে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ঋষভ পান্থ। এই মুহূর্তে তার খেলা সম্পর্কে পুরো বিশ্ব সচেতন। তিনি ব্যাট হাতে দ্রুত ইনিংস খেলতে সক্ষম। শুধু তাই নয়, এই মুহূর্তে তিনি জীবনের সেরা ফর্মেও রয়েছেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top