Connect with us

আইপিএলে সবথেকে বেশি বাউন্ডারি হাঁকিয়েছেন এই পাঁচ ব্যাটসম্যান

Cricket

আইপিএলে সবথেকে বেশি বাউন্ডারি হাঁকিয়েছেন এই পাঁচ ব্যাটসম্যান

আইপিএল ২০২০: গতকাল চেন্নাই এর বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকিয়ে শিখর ধাওয়ান প্রমাণ করে দিলেন তিনি অন্যতম সেরা ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান। যদিও আইপিএলে শুরুতে তার পারফরম্যান্স খুব একটা ভালো ছিলনা কিন্তু শেষ তিনটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেন এবং দলকে জেতান।

আজকের প্রতিবেদনে রয়েছে, আইপিএলে সবচেয়ে বেশি বাউন্ডারি হাঁকিয়েছেন যে পাঁচ ব্যাটসম্যান। চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:- 

৫) ডেভিড ওয়ার্নার: ৪৮০টি চার

Twitter Reactions: David Warner runs riot in Hyderabad against RCB to notch up his 4th IPL ton

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন। এখনো পর্যন্ত তিনি ১৩৪ ম্যাচে ৪২.৬৪ গড় নিয়ে ৪৯৯০ রান করেছেন। যার মধ্যে হাঁকিয়েছেন ৪৮০টি বাউন্ডারি।

৪) গৌতম গম্ভীর: ৪৯১টি চার

IPL 2017: Gautam Gambhir in a spot of bother after dancing for ad shoot | Sports News,The Indian Express

কলকাতা নাইট রাইডার্স কে দুই বার চ্যাম্পিয়ন করা অধিনায়ক গৌতম গম্ভীর এই তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন। ১৫৪ ম্যাচে ৩১.২৩ গড় নিয়ে ৪৯৯০ রান করেছেন। যার মধ্যে হাঁকিয়েছেন ৪৯১টি বাউন্ডারি।

৩) সুরেশ রায়না: ৪৯৩টি চার

Wanted not to give up and make it through: Suresh Raina recalls his 25-ball 87 carnage vs KXIP | Sports News,The Indian Express

চেন্নাই সুপার কিংসের বিখ্যাত বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়না এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। তিনি ১৯৩ ম্যাচে ৩৩.৩৪ গড় নিয়ে ৫৩৬৮ রান করেছেন। যার মধ্যে হাঁকিয়েছেন ৪৯৩টি বাউন্ডারি।

২) বিরাট কোহলি: ৪৯৮টি চার

IPL 2018: Virat Kohli's efforts in vain as Mumbai Indians outclass RCB at Wankhede

এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দুরন্ত ফর্মে থাকা অধিনায়ক বিরাট কোহলি। এখনো পর্যন্ত তিনি ১৮৬ ম্যাচে ৩৮.৬৫ গড় নিয়ে ৫৭৫৯ রান করেছেন। যার মধ্যে হাঁকিয়েছেন ৪৯৮টি বাউন্ডারি।

১) শিখর ধাওয়ান: ৫৬৩টি চার

Pin on CricketTimes.com - Latest Cricket News & Updates

আইপিএলের ইতিহাসে একমাত্র ব্যাটসম্যান হিসেবে ৫০০টির বেশি চার মেরেছেন দিল্লি ক্যাপিটালস এর ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। এখনো পর্যন্ত তিনি ১৬৮ ম্যাচে ৩৪.২৯ গড় নিয়ে ৪৯৩৮ রান করেছেন। যার মধ্যে হাঁকিয়েছেন ৫৬৩টি বাউন্ডারি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top