Connect with us

Cricket

সুরেশ রায়নার বদলি খেলোয়াড় হিসেবে এই ৫ ক্রিকেটার সুযোগ পেতে পারেন

চেন্নাই সুপার কিংসের অনুরাগীদের জন্য হৃদয়বিদারক সংবাদ হল সুরেশ রায়নার ব্যক্তিগত কারণে বাড়ী ফিরে আসা। শুধু তাই নয় এটি চেন্নাই সুপার কিংস দলেরও বড়সড় ধাক্কা। তবে খবর সূত্রে জানা গেছে, পুরো আইপিল মরসুমে তাকে আর খেলতে দেখা যাবে না। এখন তার বদলি খেলোয়াড় হিসেবে যে ৫ ক্রিকেটার সুযোগ পেতে পারেন, চলুন জেনে নেওয়া যাক –  

১) মনোজ তিওয়ারি:

Q1: MI vs RPS – FBB Stylish player of the day – Manoj Tiwary

চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মনোজ তিওয়ারি দক্ষতার উপর আস্থা রেখেছেন। ধোনি যখন পুনে রাইজিং সুপারজাইন্ট এর সদস্য ছিলেন তখন তিওয়ারিও তার পাশে ছিলেন। অতীতে ভারতের হয়েও খেলেছেন এই ডানহাতি অভিজ্ঞ ব্যাটসম্যান। আইপিএল ২০১২ ফাইনালে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে জয়ের গৌরব অর্জন করেছিলেন। এই কারণে হয়তো সিএসকে দল তাকে ফেরাতে পারে।

২) শাহরুখ খান:

Shahrukh Khan, and a potential box-office hit | ESPNcricinfo.com

তামিলনাড়ুর ঘরোয়া ক্রিকেটের তারকা শাহরুখ খান এই বছর আইপিএলে চুক্তি পাওয়ার আশা করেছিলেন। দুর্ভাগ্যক্রমে আইপিএল নিলাম চলাকালীন কোন দলই তার প্রতি আগ্রহ প্রকাশ করেনি। তিনি একজন আক্রমণাত্মক ব্যাটসম্যান এবং ঘরোয়া ক্রিকেটে টি-টোয়েন্টি ২৩টি ম্যাচ খেলেছেন। তিনি চেন্নাইয়ের বাসিন্দা, এখন চেন্নাই ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিতে স্থানীয় খেলোয়াড় আনতে পারেন।

৩) চেতেশ্বর পুজারা:

Cheteshwar Pujara IPL Kings XI Punjab, IPL Salary ₹19,000,000 in 2014 and  Total IPL income ₹ 117,200,000

২০১৪ আইপিএল থেকে চেতেশ্বর পুজারা একটিও ম্যাচ খেলেনি। গত ৬ বছর তিনি এই লিগে অনুপস্থিত রয়েছেন তবে এবার চেন্নাই সুপার কিংস তাকে এই বছর সুরেশ রায়নার বদলি খেলোয়াড় হিসেবে দেখা জেতে পারে। পুজারা তার শেষ মরসুমে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছিলেন। যেহেতু রায়নার অনুপস্থিতিতে সিএসকে এর শক্তিশালী টপ অর্ডার প্রয়োজন তাই তারা পুজারাকে চুক্তি করাতে পারে। 

৪) নমন ওঝা:

Naman Ojha appeals for a run out of Usman Khawaja after breaking the stumps  | Photo | Indian Premier League | ESPNcricinfo.com

পূজারার মতোই আরো একজন কিছুদিন ধরেই লীগের বাইরে রয়েছে। ব্যাটসম্যান হিসেবে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে এবং চেন্নাই সুপার কিংস এর মাধ্যমে আবার আইপিএলে ফিরে আসতে পারেন নমন ওঝা। তিনি একজন ভালো মিডল অর্ডার ব্যাটসম্যান এবং ধোনি বিশ্রাম নিলে তিনি উইকেট-রক্ষকের দায়িত্ব পালন করতে পারেন। ওঝা অতীতে রাজস্থান রয়েলস এবং সানরাইজ হায়দ্রাবাদের হয়ে খেলেছেন। 

৫) ইউসুফ পাঠান:

IPL 2018: Match 39, SRH vs RCB – Sunrisers Hyderabad Predicted XI

সম্ভবত সুরেশ রায়নার বদলি খেলোয়াড় হিসেবে সেরা যোগ্য ক্রিকেটার হলেন প্রাক্তন সানরাইজ হায়দ্রাবাদের তারকা ইউসুফ পাঠান। তিনি ২০১১ সালের বিশ্বকাপজয়ী খেলোয়াড় এবং অতীতে তিনবার আইপিএল জয়ী দলের সদস্য। আইপিএলে তিনি দেড়শোরও বেশি ম্যাচ খেলেছেন এবং রায়নার মতো তিনিও বিধ্বংসী ব্যাটসম্যান এবং স্পিন বল করতে পারেন। সিএসকে এই অভিজ্ঞ অলরাউন্ডারের উপর ভরসা রাখতে পারেন। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top