ক্রিকেট

আইপিএলের ইতিহাসে সর্বাধিক ছক্কা খেয়েছেন এই ৫ জন বোলার

আইপিএলের প্রতিটি ম্যাচেই চার-ছক্কার বৃষ্টিপাত শুরু হয়। এই সংক্ষিপ্ত ফরম্যাটের প্রতিটি ম্যাচেই কোন না কোন বোলারকে কাঁদতে হয়। আজকের প্রতিবেদন রয়েছে, আইপিএলের ইতিহাসে ব্যাটসম্যানদের কাছে সর্বাধিক ছক্কা খাওয়া ৫ জন বোলার। চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক-

৫) রবীন্দ্র জাদেজা

IPL 2019: Ravindra Jadeja returns to CSK training ahead of Delhi ...

এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন সিএসকে-র হয়ে খেলা বিখ্যাত অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি আইপিএল ক্যারিয়ারে এখন পর্যন্ত খেলা ১৭০ টি ম্যাচ খেলেছেন। বল করতে গিয়ে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের হাতে ১৩১ টি ছক্কা খেয়েছেন।

৪) ডোয়েন ব্র্যাভো

Dwayne Bravo Slams Critics Of CSK Age Factor | Cricket News

চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়েন ব্রাভো তাঁর আইপিল কেরিয়ারে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের হাতে ১৩৪ টি ম্যাচে ১৩৫ টি ছক্কা খেয়েছেন।

৩) হরভজন সিং

IPL CSK vs RCB Scorecard Match1 2019 - cricntick.com

চেন্নাই সুপার কিংস এর হয়ে খেলা বিখ্যাত ভারতীয় স্পিনার হরভজন সিং তিনি তার আইপিএল কেরিয়ারে ১৪০ টি ম্যাচে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের কাছে ১৪২ টি ছক্কা খেয়েছেন।

২) অমিত মিশ্র

Amit Mishra Admits He Abused Trent Boult After Dropped Catch ...

অমিত মিশ্র ভারতীয় আইপিএল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী। তিনি তার আইপিএল ক্যারিয়ারে খেলেছেন ১৪৭ টি ম্যাচ এবং প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের কাছে ১৭০ টি ছক্কা খেয়েছেন।

১) পীযূষ চাওলা

Piyush Chawla delighted to join IPL 100-wicket club | Ipl – Gulf News

আইপিএলে সর্বাধিক ছক্কা খেয়েছেন এমন বোলারদের তালিকায় ভারতীয় স্পিন বোলার পীযূষ চাওলা রয়েছেন ১ নম্বরে। এখনও পর্যন্ত তিনি তার আইপিএল ক্যারিয়ারে ১৫৭ টি ম্যাচে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের হাতে ১৭১ টি ছক্কা খেয়েছেন।

error: Content is protected !!