Connect with us

এই পাঁচ ভারতীয় ক্রিকেটারের নামে রয়েছে নিজস্ব কোম্পানি

Cricket

এই পাঁচ ভারতীয় ক্রিকেটারের নামে রয়েছে নিজস্ব কোম্পানি

ভারতীয় ক্রিকেটাররা ক্রিকেট খেলার পাশাপাশি বিভিন্ন সংস্থার সাথে যুক্ত রয়েছে। এমনকি কয়েকজন ভারতীয় ক্রিকেটারের নিজস্ব সংস্থা রয়েছে যা থেকে তারা প্রচুর টাকা আয় করে থাকেন। ভারতবর্ষে রয়েছে এমন কিছু ধনী ক্রিকেটার বড় বড় শিল্পপতিদেরকেও হার মানাতে পারে।

১) শিখর ধাওয়ান:

Image result for shikhar dhawan DAONE

ভারতীয় ক্রিকেট দলের বিস্ফোরক ওপেনার শিখর ধাওয়ান কিছুদিন আগে স্ত্রী আয়েশাকে নিয়ে DAONE নামে একটি হোম সজ্জা সংস্থা গঠন করেছিলেন। জানিয়ে রাখি, ক্রিকেটার শিখর ধাওয়ানের এই সংস্থাটি হোম সজ্জায় সমস্ত সুযোগ সুবিধা দেয়।

২) ইরফান পাঠান:

Pathan brothers launch cricket academy; sign up Greg Chappell ...

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান ক্রিকেট একাডেমি পাঠানস নামে একটি সংস্থা গঠন করেছেন। এই সংস্থাটি ইরফান পাঠান তার ভাই ইউসুফ পাঠান মিলে একসাথে শুরু করেন।

৩) বিরাট কোহলি:

Virat Kohli's brand One8 launches new line of fragrance

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সংস্থার নাম ওয়ান এইট (One8)। জানিয়ে রাখি, একটি বীমা কোম্পানি এবং বিরাট কোহলির অংশীদারিতে এই সংস্থাটি গঠিত হয়েছিল। বিরাট কোহলির এই সংস্থাটি ক্রীড়া জগতের সমস্ত আইটেম বিক্রি করে থাকে।

৪) মহেন্দ্র সিং ধোনি:

Image result for MS Dhoni 7 company

ভারতীয় ক্রিকেট দলের সেরা খেলোয়াড় এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সেভেন (Dhoni 7) নামে একটি সংস্থা শুরু করেছেন। এই সংস্থাটি সমস্ত ক্রীড়া সম্পর্কিত সবকিছু পণ্য বিক্রি করে থাকে। মহেন্দ্র সিং ধোনির এই সংস্থাটি ভারতবর্ষের বহু শহরে নিজস্ব স্টোর রয়েছে। 

৫) যুবরাজ সিং:

doitagain #livedareinspire #AW17 #comingsoon @youwecan @ywcfashion ...

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন বিস্ফোরক ব্যাটসম্যান যুবরাজ সিং ২০১৭ সালে লাইফস্টাইল ব্র্যান্ড YouWeCan নামক সংস্থাটি শুরু করেছিলেন। এই সংস্থাটি সমস্ত গরিব শিশু দের বিনামূল্যে ক্যান্সার এর চিকিৎসা করানো হয়। জানিয়ে রাখি, তিনি নিজেও যখন ক্যান্সারের মতো মারণরোগ থেকে বেঁচে ফিরেছিলেন তখনি এমন সিদ্ধান্ত নিয়েছিলেন এই বিশ্বকাপজয়ী ক্রিকেটার।

Continue Reading
Click to comment

Trending ..

To Top