Connect with us

Cricket

২০২০ আইপিএলে ফ্লপ ক্রিকেটারদের নিয়ে গঠিত হলো একাদশ, দলে ৩ নাইট তারকা

পুরো দল ভরসা করেছিল যাদের ওপর কিন্তু হতাশ হতে হয়েছে প্রতিবারই। দলের প্রয়োজন সময়ে তারা কখনোই নিজেদের মেলে ধরতে পারেনি। পুরোপুরি ব্যর্থ হয়েছেন তারা, যাদের এক কথায় ২০২০ আইপিএলের ফ্লপ ক্রিকেটার হিসেবে চিহ্নিত করা হয়েছে।

চলুন দেখে নেওয়া যাক কেমন হলো, ২০২০ আইপিএলে ফ্লপ ক্রিকেটারদের নিয়ে গঠিত হলো একাদশ –

১) পৃথ্বী শ: দিল্লির অন্যতম মারকুটে ব্যাটসম্যান পৃথ্বী শ এবারের আইপিএলে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। মোট ১৩ ম্যাচে রান করেছেন ২২৮, গড় ১৭.৫৩। তার বদলে স্টইনিসকে ওপেনার হিসেবে দেখা গিয়েছে।

IPL 2020: Prithvi Shaw is back to his best as he flays KKR bowling for 41  ball 66 | InsideSport

২) অ্যারন ফিঞ্চ: বিরাট কোহলি তার দলকে আরও শক্তিশালী করতে চেয়ে অ্যারন ফিঞ্চকে ওপেনিং এর দায়িত্ব দিয়েছিলেন। কিন্তু হতাশ হতে হয় পুরো দলকে। তার ১২ ম্যাচে সংগ্রহ ২৬৮ রান।

৩) দীনেশ কার্তিক: কেকেআরের অধিনায়ক ছেড়ে ব্যাটিংয়ে মনোযোগ দেবার কথা বলেছিলেন। কিন্তু ১৪ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে মাত্র ১৬৯ রান।

৪) মহেন্দ্র সিং ধোনি: এবারে হলুদ জার্সিতে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে অনেক আশা করেছিলেন ভক্তরা। কিন্তু সবদিক থেকেই ব্যর্থ হন তিনি। ১৪ ম্যাচে তার ব্যাট থেকে আসে ২০০ রান। একটিও হাফ সেঞ্চুরি আসেনি তাঁর ব্যাট থেকে।

IPL 2020: Chennai Super Kings ready to play spoilsport as desperate KKR eye  playoffs - First cricket news News , Firstpost

৫) কেদার যাদব: সিএসকে এর মিডল অর্ডার ব্যাটসম্যান কেদার যাদবের জঘন্য পারফরমেন্সের জন্য সম্ভবত জাতীয় দলে জায়গা পাওয়াটাও বন্ধ হয়ে গেল। ৮ ম্যাচে তার ব্যাট থেকে আসে মাত্র ৬২ রান। এমনকি একটি ছক্কাও হাঁকাতেও ব্যর্থ হয়েছেন।

৬) অজিঙ্ক রাহানে: দলের প্রয়োজনে এবারে একেবারেই নিজেকে মেলে ধরতে পারলেন না অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে। ৯ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে মাত্র ১১৩ রান। বারবার সুযোগ পেয়েও তিনি ব্যর্থদের দলে নাম লেখালেন।

৭) গ্লেন ম্যাক্সওয়েল: পাঞ্জাবের মিডল অর্ডারের দায়িত্ব ছিল গ্লেন ম্যাক্সওয়েলের হাতে। কিন্তু ১৩ ম্যাচে ১০৮ রান ও ৩টি উইকেট নিয়ে কোনোভাবেই তিনি দলকে সাহায্য করতে পারলেন না।

Maxwell did not report drunken escapade during IPL 2017 to Anit-Corruption  Unit: Report

৮) আন্দ্রে রাসেল: টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে দুর্ধর্ষ খেলোয়াড়ের দিকেই তাকিয়ে ছিল নাইট বাহিনী। কিন্তু রাসেলের পারফরম্যান্স নিয়ে পুরোপুরি হতাশ হয় কেকেআর। ১০ ম্যাচে তার রান ১১৭, বল হাতে নিয়েছেন মাত্র ৬ উইকেট।

৯) সুনীল নারিন: ওপেনিংয়ে দায়িত্ব নিয়ে ব্যর্থ হয়েছেন সুনীল নারিন। এরপর বিভিন্ন পজিশনে ব্যাট করতে গিয়েও কিছু করতে পারেননি। তাছাড়া তিনি বল হাতেও নিয়েছেন মাত্র ৫টি উইকেট।

১০) জেমস প্যাটিনসন: মুম্বাই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার ১০ ম্যাচে ১১টি উইকেট নিয়ে তেমন সাফল্য দিতে পারেনি, তার জায়গায় সুযোগ পান কুল্টার-নাইল। 

১১) নবদীপ সাইনি: ভারতীয় তরুণ পেসার নবদীপ সাইনির ওপরে ভরসা রেখেছিলেন আরসিবির অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু পুরোপুরি ব্যর্থ হয়েছেন তিনি। ১৩ ম্যাচে নিয়েছেন মাত্র ৬টি উইকেট।

Continue Reading
Click to comment

Trending ..

To Top