Connect with us

আউট দিয়েও আউট দিলেন না আম্পায়ার, হতাশ হলেন রশিদ খান

Cricket

আউট দিয়েও আউট দিলেন না আম্পায়ার, হতাশ হলেন রশিদ খান

রবিবার অ্যাডিলেড স্ট্রাইকার্স বনাম মেলবোর্ন রেনেগেডসের ম্যাচের সময় বিগ ব্যাশ লিগের অধীনে এমন একটি ইভেন্ট দেখে দর্শকরা হতবাক হয়ে গেলেন। যদিও অ্যাডিলেড স্ট্রাইকাররা ১৮ রানে একটি দুর্দান্ত জয় লাভ করেছে। ম্যাচের প্রায় শেষ দিকে রশিদ খানের বলে এলবিডব্লিউ এর আবেদন উঠলে আম্পায়ার আঙ্গুল তুলেও নাটকীয় ভাবে পরিবর্তন করে। যা দেখে রশিদ খান পুরো হতাশ হয় কিন্তু সকল দর্শক আনন্দে উচ্ছ্বসিত হয়ে ওঠে।

Image result for Rashid Khan in Big Bash

জয়ের জন্য মেলবোর্ন রেনেগাদেসের ২২ বলে ৪৩ রান দরকার ছিল। এই ঘটনাটি ঘটে যখন রশিদ খান ওই ওভারের তৃতীয় বল করেন। বল সরাসরি ব্যাটসম্যান ওয়েবস্টারের প্যাডে লাগে। রশিদ খান আবেদন করেছিলেন, অস্ট্রেলিয়ান আম্পায়ার গ্রেগ ডেভিডসন আঙুল তুলতে শুরু করেছিলেন। ঠিক তখনি উদযাপন করতে ছুটে যান রশিদ খান।

তবে আম্পায়ার আউট দেননি। আসলে যখন আম্পায়ার গ্রেগ ডেভিডসন আঙুল তুলছিলেন তিনি অনুভব করলেন যে তাকে সিদ্ধান্ত পরিবর্তন করতে হবে, তখন তিনি নাটকীয়ভাবে নাকের মাঝে আঙ্গুলটি রেখে ঘষতে থাকেন। অধিনায়কসহ গ্রেট ডেভিডসন বোলার রশিদ খানকে বুঝিয়ে দেন যে তিনি আউট দেওয়ার সময় সিদ্ধান্ত বদলে এটি করেন।

https://twitter.com/smithpraveen55/status/1211273953454411776?s=08

তবে রশিদ খানের দল ম্যাচটি ১৮ রানে জিতেছে। রশিদ ৪ ওভারে ১৫ রানে ২ উইকেট মেন। এর আগে অ্যাডিলেড স্ট্রাইকাররা ১৫৫ রান করেছিল, এতে রশিদ খানও অবদান রেখেছিলেন। রশিদ খান ১৬ বলে ২ টি ছক্কা ও ২ টি বাউন্ডির সাহায্যে ২৫ রান করেছিলেন যা দলের পক্ষে অপরিহার্য হয়ে ওঠে তখন।

দেখুন সেই ভিডিও:

https://twitter.com/BBL/status/1211246874260193280?s=20

Continue Reading
Click to comment

Trending ..

To Top