ক্রিকেট

ক্রিস গেলের সর্বাধিক ছক্কার রেকর্ডটি ভাঙতে পারেন এই দুই ব্যাটসম্যান

ক্রিস গেইল বিশ্বের অন্যতম বিস্ফোরক ব্যাটসম্যান যার অনেক রেকর্ড যা অন্য খেলোয়াড়দের পক্ষে ভাঙ্গা অসম্ভব, ক্রিস গেইল বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ক্রিকেট খেলছেন, যদিও তিনি অনেকবার অবসর নিয়েও আলোচনায় রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটে এখনো পর্যন্ত হাঁকিয়েছেন মোট ৫৩৪টি ছক্কা (ওডিআই – ৩৩১, টেস্ট – ৯৮, টি-টোয়েন্টি – ১০৫টি)

ক্রিস গেইলকে শীঘ্রই আইপিএলে খেলতে দেখা যেতে পারে। তিনি সম্প্রতি নেপালে একটি টুর্নামেন্ট খেলতে এসেছিলেন, যদিও সেই টুর্নামেন্টটি বাতিল হয়ে গেছে, এই সময় একটি সাক্ষাৎকারে তার রেকর্ড এর ব্যাপারে জানতে চাওয়া হয়েছিল।

Image result for Chris Gayle

ক্রিস গেইলকে জিজ্ঞাসা করা হয়, সর্বাধিক ছক্কার রেকর্ড কে ভাঙতে পারে?

এই প্রশ্নের জবাবের আগে ক্রিস গেইল হাসেন এবং বলেন, আমি এই রেকর্ডটি ভাঙতে দেব না। পরে তিনি বলেন যে এমন অনেক খেলোয়াড় রয়েছেন যারা এই রেকর্ডের কাছাকাছি রয়েছেন তবে এখনও পর্যন্ত আমার রেকর্ড কেউ ভাঙতে পারেননি। সর্বাধিক ছক্কা মারার রেকর্ডটি ভাঙতে পারে এমন দুজন ব্যাটসম্যান রয়েছে।

Image result for Rohit Sharma eion Morgan

আর এই দুই খেলোয়াড় হলেন ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা এবং ইংল্যান্ড দলের ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগান।এই দুই খেলোয়াড় খুব শিগগিরই সর্বাধিক ছক্কার তালিকায় আসছেন। আমি ভয় পাচ্ছি যে এরাই আমার রেকর্ডটি ভেঙে না দেয়। তবে এটি হলে খুশিও হবো।

রোহিত শর্মা তিন ফরম্যাটে মোট ছক্কা হাঁকিয়েছেন ৪২৩টি এবং ইয়ন মরগান হাঁকিয়েছেন ৩২২টি ছক্কা। বর্তমানে সর্বাধিক ছক্কার তালিকায় রোহিত শর্মা তিন নম্বরে রয়েছেন, রোহিত শর্মা যদি তার দুর্দান্ত পারফরম্যান্স অব্যাহত রাখেন তবে তিনি অবশ্যই ক্রিস গেইলের রেকর্ডটি ভাঙতে পারবেন।

error: Content is protected !!