ক্রিকেট

হরভজন সিং বেছে নিলেন সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ, দলে রয়েছে ৫ ভারতীয়

ক্রিকেটের বিভিন্ন ফরম্যাটে সর্বকালের সেরা দল তৈরি করা একটা ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন ভারতের প্রাক্তন স্পিন বোলার হরভজন সিং। তিনি তৈরি করেছেন সর্বকালের সেরা টি-টোয়েন্টি দল। এই দলে মোট ৫ জন ভারতীয়কে রেখেছেন তিনি।

কিছুদিন আগেই তিনি সর্বকালের টেস্ট একাদশে তালিকা তৈরি করেছিলেন এবার তিনি বানিয়ে ফেললেন সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ।

Image result for David Warner Rohit Sharma

হরভজন সিং তার টি-টোয়েন্টি একাদশে ওপেনিং এর দায়িত্ব দিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার এবং ভারতীয় ওপেনার তথা হিটম্যান রোহিত শর্মাকে। এই দুই ব্যাটসম্যান শুরুতেই রানের ঝড় তুলতে সক্ষম। এরপরে তিন নম্বরে স্থান দিয়েছেন বিরাট কোহলি কে। এই মুহূর্তে ভারত অধিনায়ক সংক্ষিপ্ত ফরম্যাটে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে পরিচিত।

চার নম্বরে জায়গা দিয়েছেন এবি ডি ভিলিয়ার্স, যিনি যেকোনো সময় ম্যাচ উলটপালট করে দিতে পারেন। পাঁচ নম্বরে স্থান দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি কে, যিনি শেষের দিকে ব্যাট করতে নেমে চার ছক্কার বৃষ্টি নামাতে ওস্তাদ।

Image result for AB de Villiers Mahendra Singh Dhoni

ছয় নম্বর স্থান দিয়েছেন বেন স্টোক এবং সাত নম্বরে আন্দ্রে রাসেল। যারা এই মুহূর্তে বিশ্বের সেরা অলরাউন্ডার হিসেবে পরিচিত। আট নম্বরে স্থান দেওয়া হয়েছে, ক্যারিবিয়ান দলের অন্যতম অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোকে।

হরভজন সিংয়ের বানানো টি-টোয়েন্টি দলে দুজন স্পিনার হিসেবে স্থান পেয়েছেন কুলদীপ যাদব এবং সুনীল নারিন অন্যদিকে ফাস্ট বোলার হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের দুই পেসার লাসিথ মালিঙ্গা এবং জসপ্রীত বুমরাহকে জায়গা দিয়েছেন।

হরভজন সিং এর বানানো সেরা টি-টোয়েন্টি একাদশ:

ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি, বেন স্টোকস, আন্দ্রে রাসেল, ডোয়েন ব্র্যাভো, লাসিথ মালিঙ্গা, কুলদীপ যাদব এবং সুনীল নারিন।

error: Content is protected !!