Connect with us

বিনোদন

সুশান্তের শেষ ছবি “দিল বেচারা”র ট্রেলার মুক্তি পেল, দেখলে চোখে জল আসবে

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি “দিল বেচারা” রিলিজের তারিখ ঘোষিত হওয়ার পর থেকে এই মুভিটি ধারাবাহিকভাবে আলোচনার মধ্যে ছিল। দীর্ঘ প্রতীক্ষার পর এই ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। এই মুভিটির ট্রেলার দেখে বোঝা গেছে সুশান্ত সিং রাজপুত একজন সত্যিই বড় মাপের অভিনেতা ছিলেন।  

Dil Bechara, Sushant Singh Rajput's last film Dil Bechara to ...

এই ট্রেইলারটিতে দুটি অল্প বয়সী মানুষের ক্যান্সারের মত রোগের বিরুদ্ধে লড়াইয়ের গল্প দেখানো হয়েছে। সুশান্ত সিং এবং তার গল্পের নায়িকা নিখুঁত অভিনয় করেছেন। সুশান্তের অভিনয় তার অন্যান্য চলচ্চিত্রগুলির মতই হৃদয় স্পর্শ করেছে। এটা নিশ্চিত যে সুশান্তের অনুরাগীরা এটি দেখার পর তাদের কান্না থামাতে পারবেন না।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বেশ কয়েকদিন পরেও তার অনুরাগীরা কোনভাবেই তাকে ভুলতে পারছেন না। বেশ কয়েকদিন ধরে সুশান্তের পুরনো ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। সুশান্তের আত্মহত্যা মামলা বিষয়টিকে তার অনুরাগীরা সিবিআই তদন্তের দাবি জানাচ্ছে।

Sushant Singh Rajput's last co-star Sanjana Sanghi from 'Dil ...

আজ সুশান্ত সিং রাজপুতের অনুরাগীদের জন্য আজ একটি বিশেষ দিন। কারণ তার শেষ ছবি “দিল বেচারা”র ট্রেইলারটি আজ মুক্তি পেয়েছে। ছবিটিতে একটি ডায়লগ রয়েছে যেখানে সুশান্ত সিং রাজপুত কে বলতে দেখা গেছে, “জনম কব লেনা হ্যায়, মরনা কব হ্যায়, ইয়ে হাম ডিসাইড নেহি কার সকতে হ্যায়, পার ক্যাইসে জিনা হ্যায় ইয়ে হাম ডিসাইড কর সকতে হ্যায়।”

দেখুন ট্রেলার –

জানিয়ে রাখি, মুকেশ ছাবরার মুভি “দিল বেচারা”তে সুশান্তকে ফিল্ম কাস্টিং ডাইরেক্টর থেকে ফিল্ম ডাইরেক্টর পর্যন্ত দেখা যাবে। তার বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সংঘি (অভিনেত্রী)। এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৪ শে জুলাই।

Continue Reading
To Top