Connect with us

শীঘ্রই জাতীয় দলের হয়ে খেলবেন এই ৪ ভারতীয় ক্রিকেটারের পুত্র

Cricket

শীঘ্রই জাতীয় দলের হয়ে খেলবেন এই ৪ ভারতীয় ক্রিকেটারের পুত্র

ভারতীয় ক্রিকেটে শচীন টেন্ডুলকার থেকে শুরু করে রাহুল দ্রাবিড় প্রমুখ কিংবদন্তীরা ভারতের ক্রিকেটকে উজ্জ্বলিত করেছেন। তবে তাদেরকে তো আমরা চিরকাল খেলতে দেখতে পারিনা তবে অনেক ক্ষেত্রে যেখানে ক্রিকেটারের ছেলেরা তার বাবার থেকেও অনেক ভালো খেলোয়াড় হয়ে উঠেছেন।  

ভবিষ্যতে এমন চার ভারতীয় ক্রিকেটারের পুত্ররা ভবিষ্যতে আরো ভালো পারফরম্যান্স করবে এবং সম্ভবত জাতীয় দলের তাদের খেলার সুযোগ রয়েছে। এখন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক-

১) অর্জুন টেন্ডুলকার

Arjun Tendulkar puts his name in auction pool for T20 Mumbai ...

শচীন পুত্র অর্জুনের তেন্দুলকার ইতিমধ্যেই একজন প্রতিভাবান ক্রিকেটার হয়ে উঠেছেন। তবে তিনি শুধুমাত্র বাবার মত ব্যাটসম্যান নন, ব্যাটিং-বোলিং দুইই করতে পারেন। জানিয়ে রাখি তিনি একবার ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে পায়ে বল ছুড়ে আহত করেছিলেন। মনে করা হয় শীঘ্রই তিনিও জাতীয় দলের হয়ে খেলবেন।

২) শমিত দ্রাবিড়

Rahul Dravid's 12-Year-Old Son Samit Is Getting Ready To Follow ...

রাহুল পুত্র শমিত দ্রাবিড় অল্প বয়সেই একজন দুর্দান্ত ব্যাটসম্যান হয়ে উঠেছেন। তার বাবার মতোই তিনিও চাপের মুখে ব্যাট করতে ভালোবাসেন। স্কুল ক্রিকেটে শমিত দুটি ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছে এবং একজন বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে পরিচিত। এমনকি ভালো বলও করতে পারেন। তার এই প্রতিভাটি আন্তর্জাতিক অঙ্গনে স্থান পাওয়ার জন্য খুব বেশি অপেক্ষা করতে হবে না।

৩) আরমান জাফর

Mumbai's Armaan Jaffer slams triple hundred in U-23 CK Nayudu Trophy

ওয়াসিম পুত্র আরমান জাফর একজন দুর্দান্ত ব্যাটসম্যান হয়ে। কুচবিহার ট্রফিতে ২২৩.৭৫ গড়ে টানা তিনটি ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। ২০১৬ সালের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়েও খেলেছেন এই ২১ বছরের তারকা। শীঘ্রই জাতীয় দলে তাকে অভিষেক করতে দেখা যাবে।

৪) আরিয়ান বাঙ্গার

Fifties by Aryan Bangar & Hashir Dafedar help Islam Gymkhana win ...

আরিয়ান বাঙ্গার হলেন ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের ছেলে। জাতীয় অনূর্ধ্ব-১৯ দলে কোচবিহার ট্রফিতে পুডুচেরির হয়ে নেতৃত্ব দেন। পাঁচ ম্যাচে ৩০০ রান করেন যার মধ্যে একটি দেড়শো এবং দুটি হাফ সেঞ্চুরি রয়েছে। এছাড়াও বল হাতে ২০টি উইকেট নিয়েছেন। আরিয়ান বাঙ্গার বর্তমানে লিসেস্টারশায়ারের হয়ে জুনিয়র-কাউন্টি ক্রিকেট খেলছেন।  

Continue Reading
Click to comment

More in Cricket

Trending ..

To Top