Connect with us

২০০৭ সালে T-20 বিশ্বকাপে রেফারি আমার ব্যাটটি পরীক্ষা করেছিলেন: যুবরাজ সিং

Cricket

২০০৭ সালে T-20 বিশ্বকাপে রেফারি আমার ব্যাটটি পরীক্ষা করেছিলেন: যুবরাজ সিং

প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং, যিনি ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন, তিনি জানিয়েছেন যে ২০০৭ টি টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ইংল্যান্ডের বিরুদ্ধে স্টুয়ার্ট ব্রডের ওভারে যখন তিনি ছয়টি ছক্কা মারেন, তখন তাঁর ব্যাট নিয়ে নানান প্রশ্নবিদ্ধ করা হয়েছিল।

Happy birthday Yuvraj Singh: India's twin World Cup hero turns 38 ...

যুবরাজ সিং বলেছেন যে ম্যাচ রেফারি তার ব্যাট পরীক্ষা করেছিলেন এবং অস্ট্রেলিয়ান কোচ সেই সময় আমার কাছে এসে আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমার ব্যাটের পিছনে ফাইবার আছে কি না এবং এটি বৈধ কিনা।

 

যুবরাজ বলেছেন, “এমনকি অ্যাডাম গিলক্রিস্টও আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমাদের ব্যাটগুলি কে তৈরি করে? এই কারণেই ম্যাচ রেফারি আমার ব্যাটটিও পরীক্ষা করেছিলেন, তবে সত্যি বলতে কী, এই ব্যাটটি আমার জন্য বিশেষ ছিল। আমি এর আগে কখনও ওই ব্যাটে খেলিনি।

T20 cricket:5 Ways The Evolution Of T20 Cricket Has Changed The ...

এ ছাড়া যুবরাজ সিং বলেন, দাদা (সৌরভ গাঙ্গুলী) আমার প্রিয় অধিনায়ক। তিনি আমাকে অনেক সমর্থন করেছেন, সবচেয়ে বড় কথা আমরা তরুণ ছিলাম তাই তিনি প্রতিভা খুঁজে পেয়েছিলেন।

যুবরাজ তরুণ প্রতিভা বাছাই করার জন্য সৌরভ গাঙ্গুলির প্রশংসা করেন এবং বিসিসিআইয়ের বর্তমান সভাপতিকে তার প্রিয় অধিনায়ক হিসাবে বেছে নিয়েছেন।

এরপর যুবরাজ কটাক্ষ করে বলেন, ‘সুরেশ রায়না ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সমর্থন পেয়েছিলেন।’

যুবরাজ বলেছিলেন, “২০১১ বিশ্বকাপে ফাইনালের আগের দিন সুরেশ রায়না এবং ইউসুফ পাঠান এর মধ্যে একজনকে বেছে নিতে ধোনির মাথাব্যথার কারণ হয়েছিল। তবে তিনি সুরেশ রায়নাকেই বেছে নিয়েছিলেন।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top