Connect with us

ক্রিকেট

T20 বিশ্বকাপে ভারতীয় দলে এই দুই ক্রিকেটারের প্রয়োজন ছিল, বলছেন প্রাক্তন প্রধান নির্বাচক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ইতিমধ্যেই বেছে নিয়েছে বিসিসিআই। দুরন্ত ব্যাটসম্যান থেকে অলরাউন্ডার, বোলারো স্পিনার এর সংমিশ্রণে তৈরি হয়েছে এই দলটি। দীর্ঘ চার বছর পর প্রত্যাবর্তন করেছেন রবীচন্দ্রন অশ্বিন। তবে অন্যদিকে অভিজ্ঞ স্পিনার চাহালের পরিবর্তে রাখা হয়েছে রাহুল চাহার এবং বরণ চক্রবর্তীকে।

More lows than highs as MSK Prasad ends tenure as India's chief selector |  Cricket News – India TV

এমএসকে প্রসাদ এক সাক্ষাৎকারে জানান, “বিশ্বকাপের জন্য যে দলটি তৈরি করা হয়েছে তা ১০ এর মধ্যে ৮ কি ৯ দেওয়া যাবে। স্পিন সহায়ক হবে ভেবে ৪-৫ স্পিনার দলে অন্তর্ভুক্ত হয়েছে। তবে নির্বাচকদের সবদিক দিয়েই ভাবা উচিত ছিল। কখনো একমুখী চিন্তা করা উচিত নয়। ব্যক্তিগতভাবে আমি শিখর ধাওয়ান ও ক্রুনাল পাণ্ডিয়ার কথা বলব যাদেরকে এই দলে থাকা উচিত ছিল।”

Shikhar Dhawan leads Delhi Capitals past Kolkata Knight Riders

এরপর তিনি আরো বলেন, “প্রতিবারই আইসিসি টুর্নামেন্ট ধাওয়ান ভালো পারফর্ম করেছেন। এছাড়া আইপিএলেও দুর্দান্ত ফর্মে রয়েছে। তাই ধাওয়ান খুবই কার্যকরী হতে পারত টি-টোয়েন্টি বিশ্বকাপে। একইভাবে ক্রুনাল পাণ্ডিয়ার কথা বললে তিনি ও শেষ চার বছরের টি-টোয়েন্টি ফরম্যাটে খুবই ভালো গুম করেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সে একজন গুরুত্বপূর্ণ অলরাউন্ডার।”

সম্প্রতিক সময়ে কথা ভেবে যে দল বেছে নেয়া হয়েছে তাতে কোন সমস্যা নেই প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ এর। তবে জাতীয় দলে প্রাক্তন প্রধান নির্বাচকের মধ্যে শিখর ধাওয়ান ও ক্রুনাল পাণ্ডিয়ার এই দলে থাকা উচিত ছিল।

Not Virat Kohli Or Rohit Sharma, This Person Can Be The Captain Of

T20 বিশ্বকাপে নির্বাচিত ভারতীয় দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং ভুবনেশ্বর কুমার।

Continue Reading

সর্বাধিক জনপ্রিয়

To Top