Connect with us

নতুন জার্সির সাথে আজ নামছে ভারতীয় দল, দেখে নিন সম্ভাব্য একাদশ

Cricket

নতুন জার্সির সাথে আজ নামছে ভারতীয় দল, দেখে নিন সম্ভাব্য একাদশ

আজ ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি সিরিজে প্রথম খেলায় মুখোমুখি হতে চলেছে ধর্মশালায়। আর আজ ভারতীয় দল নতুন জার্সির সাথে খেলতে নামছে সেই ছবি অবশ্য বিসিসিআই তাদের টুইটারে প্রকাশ করেছে। আজ নতুন চেহারায় দেখা যাবে ভারতীয় খেলোয়াড়দের অর্থাৎ জার্সির তেমন বদল না হলেও একটি লোগোর বদল করা হয়েছে। তাতেই একটু জার্সির মধ্যে পরিবর্তন এসেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে গত জুলাই মাসে বলা হয়েছিল যে তারা শীঘ্রই এক নতুন স্পন্সরশীপ এর সাথে কাজ করতে চলেছে। অর্থাৎ চীনা কোম্পানি মোবাইল প্রস্তুতকারক Oppo এর সাথে ২০২২ পর্যন্ত চুক্তি ছিল কিন্তু তাদের ব্যবসায়ী আর্থিক সমস্যার মুখোমুখি হলে এই চুক্তি তারা বাতিল করে। এর ফলে ভারতের নতুন ক্রিকেট জার্সি লোগোটি যুক্ত হয় ব্যাঙ্গালোরের শিক্ষাগত প্রযুক্তি বাইজু এর লোগো। গত শনিবার ধর্মশালায় যে সাংবাদিক সম্মেলন হয়েছিল তাতে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি অধিনায়ক রোহিত শর্মা এবং দলীয় কোচ রবি শাস্ত্রী উপস্থিত ছিল। সেখানেই নতুন স্পনসর্শিপ বাইজু লোগো নিয়ে ভারতীয় নতুন জার্সি উন্মোচিত হয়।

ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজকে যেভাবে ধরাশায়ী করেছে গত সিরিজে তাদের মাঠে ঠিক তেমনি সাউথ আফ্রিকাকে হারানোর লক্ষ্য নিয়েই মাঠে নামবে ভারতীয় ক্রিকেট দল। যদিও দক্ষিণ আফ্রিকার এই দলটি অনেক নতুন অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে, তার আগেই কাসিগো রাবারা একটি প্রতিবেদনে জানিয়েছেন ভারতীয় দলের সাথে যারা প্রথমবার খেলবে তারা অনেক অভিজ্ঞতা এবং অনুপ্রেরণা লাভ করবে।

চলুন দেখে নিন আজকের সম্ভাব্য ভারতীয় একাদশ
শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, রিশাব পান্ত, হার্দিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার এবং নবদীপ সাইনি।

Continue Reading
Click to comment

Trending ..

To Top