ক্রিকেট

সুন্দরী মহিলা ক্রিকেটার অ্যালিস পেরির সাথে ডিনারে যেতে চান এই ভারতীয় ক্রিকেটার

কোভিড-১৯ মহামারীর মধ্যে অন্যান্য ভারতীয় ক্রিকেটারদের মতো টিম ইন্ডিয়ার ওপেনার ব্যাটসম্যান মুরলি বিজয়ও তার বাড়িতে রয়েছেন। এমন পরিস্থিতিতে এই চেন্নাই সুপার কিংস দলের খেলোয়াড় ইনস্টাগ্রামে সরাসরি কথা বলেন এবং তাঁর কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত অনেকগুলি বিষয় আলাপচারিতার মাধ্যমে জানিয়েছেন।

এই কথোপকথনের সময় মুরলি বিজয় বলেছিলেন যে তিনি ক্রিকেট অনেকটা মিস করছেন এবং তাঁর প্রিয় খেলোয়াড় হলেন প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ।

Murali Vijay reveals he played India's home Test season with a ...

ইনস্টাগ্রাম লাইভ চ্যাট চলাকালীন মুরলি বিজয়কে জিজ্ঞাসা করা হয়েছিল, দু’জন ক্রিকেটার তিনি যাদের সাথে ডিনারে যেতে চান? এতে তিনি ভারতীয় ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ানের নাম করেন আর দ্বিতীয়জন তিনি অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের খেলোয়াড় অ্যালিস পেরির নাম নেন।

তিনি অ্যালিসের প্রশংসা করে বলেছিলেন যে তিনি খুবই সুন্দরী এবং যদি আমি সুযোগ পাই তবে আমি তার সাথে ডিনারে অবশ্যই যাবো। ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যান শিখর ধাওয়ানের সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেছিলেন যে সে মজাদার এবং সব সময় মজা করতে থাকে।

Ellyse Perry displaces Mithali Raj to top women's ODI batting list

এ ছাড়া তিনি মহেন্দ্র সিং ধোনির সাথে একটি ঘটনার কথা শেয়ার করেছেন। ২০১৪ সালে ইংল্যান্ড সফরে যখন তিনি সেঞ্চুরি করেছিলেন, তখন ভারতীয় দলের চার উইকেট দ্রুত পড়ে গিয়েছিল। এর পরে ধোনি ব্যাটিংয়ে আসেন এবং তার শান্ত মনোভাবের কারণে উইকেট পড়া বন্ধ হয়ে যায়। আমি এই ঘটনাটি সবসময় মনে রাখব।

এই ৩৬ বছর বয়সী মুরলি বিজয় ৬১টি টেস্টে ৩৮.২৮ গড়ে ৩৯৮২ রান করেছেন। এরমধ্যে তার ১২ টি সেঞ্চুরি এবং ১৫ টি হাফ-সেঞ্চুরি রয়েছে। এছাড়াও মুরলি বিজয় টিম ইন্ডিয়ার হয়ে ১৭ টি ওয়ানডে এবং ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

error: Content is protected !!