Connect with us

Cricket

এশিয়া একাদশ ও বিশ্ব একাদশ ম্যাচের তারিখ, সময় এবং ভেন্যু ঘোষণা করল আইসিসি

বহুপ্রতীক্ষিত এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ এর মধ্যে হতে চলা দুটি ম্যাচের সময়সূচী ভেন্যু ও তারিখ ঘোষণা করেছে আইসিসি। দুই ম্যাচের এই ইভেন্টটি টি-টোয়েন্টি ফর্ম্যাটে খেলা হবে। বাংলাদেশের প্রতিষ্ঠিত পিতা শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপনের উদ্দেশ্যে এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আর তাতে সম্মতি জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি।  

Image result for ICC World Cup all captain

খবর সূত্রে জানা গিয়েছে যে, প্রথম এবং দ্বিতীয় ম্যাচ টি ১৮ মার্চ এবং ২১ শে মার্চ উভয় ম্যাচটি শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে খেলা হবে। দুই দলের জন্য অবশ্য স্কোয়াড ঘোষণা করা হয়নি। যদিও, বিসিসিআইয়ের যুগ্মসচিব জয়েশ জর্জ ডিসেম্বরে ফিরে নিশ্চিত করেছিলেন যে পাঁচ জন ভারতীয় খেলোয়াড় এশিয়া একাদশে অংশ নেবেন। আর পাকিস্তানি ক্রিকেটারদের এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার সম্ভাবনা খুবই কম।

“কলকাতায় ঐতিহাসিক গোলাপী বল টেস্টের সময় এ বিষয়ে কিছু আলোচনা হয়েছিল। ভারত ও পাকিস্তানের খেলোয়াড়রা একই এশিয়ান একাদশ দলে জায়গা পাবে বলে মনে হয় না। এটি সৌরভের উপর নির্ভর করবে যেহেতু তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করবেন” ডিসেম্বর মাসে জর্জ পিটিআইকে এই কথা বলেছিলেন।

বাংলাদেশের এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের সময়সূচী:

প্রথম টি-টোয়েন্টি: ১৮ ই মার্চ, বুধবার সন্ধ্যা ৬ টা শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম, ঢাকা

দ্বিতীয় টি-টোয়েন্টি: ২১ শে মার্চ, বুধবার সন্ধ্যা ৬ টা শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে, ঢাকা

Continue Reading
Click to comment

Trending ..

To Top