Connect with us

Cricket

নিজের বাবাকে নিয়েই ট্রল করলেন সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা, ভাইরাল হলো সেই ছবি

কয়েকদিন আগেই শেষ হয়েছে জমজমাট ঐতিহাসিক পিঙ্ক টেস্ট। বাংলাদেশ কে ২-০ তে হারিয়ে ভারত সিরিজ জয় করেছে। বাংলাদেশকে দূর্মুস করেছে ভারতীয় বোলাররা এবং অন্যদিকে তাদের বোলারদের পিটিয়ে তুলেছে রানের পাহাড়। দুই বিভাগেই বাংলাদেশ দল ভারতের কাছে মাথা ঝুঁকিয়ে পরাজয় স্বীকার করে নিয়েছে। ইডেনে অনুষ্ঠিত ম্যাচ শেষ হওয়ার পর সৌরভ গাঙ্গুলী যখন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দাঁড়িয়েছিলেন। সেই ছবি তিনি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেন। আর তার মেয়ে সানা গাঙ্গুলী নিজের বাবাকে নিয়ে ট্রল করলেন যা হাসির খোরাক হলেন সৌরভ।

Related image

সৌরভ গাঙ্গুলী এবং সানার কথোপকথন দেখে নেটিজেনদের মধ্যে খুশির আমেজ বয়ে যায়। সৌরভ গাঙ্গুলীর ছবিতে মেয়ে সানা কমেন্ট করেন, বাবাকে এত বিরক্ত দেখাচ্ছে কেন? পাল্টা জবাব দেন সৌরভ গাঙ্গুলীও। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবি। বাবা মেয়ের এই খুনসুটি ঝগড়ার মধ্যে যে অগাধ ভালোবাসা লুকিয়ে রয়েছে তা সকলেরই নজর কাড়ে।

পিঙ্ক টেস্ট শেষ হলে, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলী দাঁড়িয়ে একটি ছবি তোলেন, যা দেখে বোঝা যাচ্ছিল তিনি মুখ গম্ভীর করে রয়েছেন। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তার মেয়ে বাবাকেই ট্রল করে ছাড়লেন। শানারেই ছবিতে কমেন্ট করে দেখেন, “তোমার কি পছন্দ হচ্ছে না?” এর জবাবে সৌরভ গাঙ্গুলীর বলেন, “এই যে তুমি দিনদিন অবাধ্য হয়ে উঠছ।” এর পরেই সানা হাসির ইমোজি লেখেন, “হ্যাঁ এসব তোমার থেকেই তো শিখেছি।”

Image

আরও পড়ুনঃ মহেন্দ্র সিং ধোনির দলে ফেরা শর্তের উপর নির্ভর করছে, জানলেন রবি শাস্ত্রী

সৌরভ গাঙ্গুলী ওই পোস্ট সাথে সাথে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। বাবা মেয়ের কথোপকথন থেকে নেটিজেনরা খুবই খুশি। এখনো পর্যন্ত ছবিটি ১ লক্ষ ৩৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন। আপাতত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, ইডেনের ধাঁচেই আরো একটি ক্রিকেট স্টেডিয়াম বানানোর পরিকল্পনা গ্রহণ করেছেন। মুখ্যমন্ত্রীর উদ্যোগে এই পরিকল্পনার কথা নবান্নে ঘোষণা করা হয়েছে। এর ফলে পশ্চিমবঙ্গ এ দুটি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম হবে। প্রসঙ্গত, আগামী ৬ ডিসেম্বর ভারত ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি মুখোমুখি হচ্ছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top