Connect with us

আইপিএল না হলে সবচেয়ে বেশি সমস্যায় পড়বেন এই পাঁচ ভারতীয় ক্রিকেটার

Cricket

আইপিএল না হলে সবচেয়ে বেশি সমস্যায় পড়বেন এই পাঁচ ভারতীয় ক্রিকেটার

সারা বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের মহামারী। তাই মহামারী রুখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করেন। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এখনও আইপিএল নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি। বর্তমান পরিস্থিতির দিকে তাকালে মনে হয় এই বছর আইপিএল খেলা না হওয়ার সম্ভাবনা বেশি।

চলতি বছরে অক্টোবরে-নভেম্বরে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কিছু ভারতীয় ক্রিকেটার আইপিএলে থেকে উঠে এসে জাতীয় দলে জায়গা করে নিতে পারতেন। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া একটি ভিডিও শেয়ার করে বলছেন, পাঁচজন ভারতীয় ক্রিকেটারের নাম, যারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হতে পারেন আইপিএল খেলা বাতিল হলে।

∆ ঋষভ পান্থ:
দীর্ঘদিন ধরেই ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সমালোচনার মধ্যে রয়েছেন। এখন তার জায়গায় সীমিত ওভারের ক্রিকেটে কে.এল. রাহুল উইকেটরক্ষকের দায়িত্ব নিয়েছেন। আইপিএলে একমাত্র প্লাটফর্ম যেখানে তিনি দুর্দান্ত পারফরম্যান্স করেন। এবার যদি আইপিএল বাতিল হয় তাহলে তাকে নির্বাচকেরা মাঠের বাইরে বেঞ্চে বসিয়ে রাখতে পারেন।

India vs South Africa: Rishabh Pant trolled after another flop show

∆ ক্রুনাল পান্ডিয়া:
জাতীয় দলের বেশ কয়েকজন অলরাউন্ডার রয়েছে যেমন রবীন্দ্র, জাদেজা হার্দিক পান্ডিয়া এবং শিভাম দুবে। এদের মাঝে ক্রুনাল পান্ডিয়ার জায়গা করে নেওয়া টা বড়ই কঠিন। একমাত্র আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে দলে তিনি জায়গা করে নিতে পারতেন।

∆ সঞ্জু স্যামসন:
সঞ্জু স্যামসন একজন ভারতীয় উইকেট রক্ষক তথা বিস্ফোরক ব্যাটসম্যান হিসেবে পরিচিত। কয়েকবার জাতীয় দলে খেলার সুযোগ পেলেও তার ব্যাট থেকে কোন বড় রানের ইনিংস আসেনি। আকাশ চোপড়ার মতে, আইপিএল এর মাধ্যমে তিনি আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিকিট কেটে ফেলতে পারেন।

Learn from your mistake' - Twitter lashes out at Sanju Samson for ...

∆ শিবম দুবে:
ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে শিবম দুবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছিলেন, তবে তিনি তেমন কোনও প্রভাব ফেলতে পারেননি। আকাশ চোপড়ার মতে, হার্দিক পান্ডিয়ার প্রত্যাবর্তন শিবম দুবের পক্ষে বাধা হতে পারে। তবে তার জাতীয় দলে ফেরার শেষ সুযোগ হতে পারে আইপিএলের মাধ্যমে।

∆ সুরেশ রায়না:
এই ভারতীয় বাঁহাতি ব্যাটসম্যান বহুদিন ধরে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন তবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ফেরার জন্য তিনি মরিয়া হয়ে উঠেছেন। আকাশ চোপড়ার মতে, আইপিএল যদি বাতিল হয় তাহলে ভারতীয় দলে সুরেশ রায়নার প্রত্যাবর্তনের পথ চিরতরে বন্ধ হয়ে যাবে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top