অফবিট

ঘরে পিঁপড়ের প্রবেশ জানায় আসন্ন সময় কেমন হবে, জেনে নিন শুভ ও অশুভ লক্ষণ

প্রায় প্রত্যেকের বাড়িতেই লাল বা কালো পিঁপড়ে দেখা যায়। তবে পিঁপড়ের আগমন যে আমাদের ভবিষ্যতের ইঙ্গিত দেয় তা অনেকেরই অজানা। বিশ্বাস করা হয় যে, পিঁপড়ে দেখে ভবিষ্যৎ সময় সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে। তাহলে জেনে নিন বাড়িতে লাল বা কালো পিঁপড়ে দেখা দেওয়ায় অর্থ আসলে কি।

Tips for “Sugar Ants” or “Grease Ants” - BOGO Pest Control

বাড়িতে যদি কালো পিঁপড়ে দেখেন তবে বুঝতে হবে আপনার ভালো সময় আসতে চলেছে। কালো পিঁপড়ের আগমন অত্যন্ত শুভ। যদি আপনি দেখেন যে কালো পিঁপড়েগুলি কোনো খাবারের পাত্র থেকে বেরিয়ে আসছে তবে বুঝতে হবে এটি অর্থের আগমনের একটি লক্ষণ। কালো পিঁপড়েকে কোনো খাবার দিলেও তা শুভ বলে মনে করা হয়। কোথাও কোথাও কালো পিঁপড়েকে চিনি আটা ইত্যাদি খাওয়ানোর রীতিও আছে।

অন্যদিকে বাড়িতে লাল পিঁপড়ের আগমনকে অশুভ বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে, বাড়ীতে লাল পিঁপড়ের আগমনের অর্থ হলো আপনাকে দ্রুত কোনো সমস্যার মুখোমুখি হতে হবে।

How to Help Get Rid of Ants in the Kitchen | Terminix

আবার এও বিশ্বাস করা হয় যে, যদি কালো পিঁপড়েগুলি মুখে করে কোনো খাবার বা ডিম বয়ে নিয়ে আসতে দেখা যায় তবে তা অত্যন্ত শুভ। আর দিকনির্দেশনা অনুসারে, যদি উত্তর দিক থেকে কালো পিঁপড়ে এবং পূর্ব দিক থেকে লাল পিঁপড়েগুলি আসে তবে তা শুভ বলে মনে করা হয়।

এছাড়া পিঁপড়েগুলো যদি পশ্চিম দিক থেকে আসে তাহলে অনেকেই মনে করেন শীঘ্রই দূরে কোথাও ভ্রমণ হতে পারে।  

error: Content is protected !!