অফবিট

আপনার অজান্তেই বেড়ে উঠছে শত্রু, বাস্তুমতে তা বিনাশ করার কয়েকটি উপায়

আমাদের প্রত্যেকেরই জীবনে চলার পথে নিজেদের অজান্তেই কেউ না কেউ শত্রু হয়ে ওঠে। কোন কারন ছাড়াই অনেকে হিংসার বসে শত্রুতা করে থাকে। কখনো দেখা যায় আপনার প্রিয় বন্ধু বা কোন প্রতিবেশী আপনার সাথে শত্রুতা করছে। আবার কখনো দেখা যায় কর্মস্থলে কেউ না কেউ আপনার সাথে শত্রুতা করে থাকে। আমরা হয়তো বুঝতে পারি না কে আমার সাথে শত্রুতা করছে বা কেন শত্রুতা করছে।

5 things you should start doing to earn that promotion

কোনো কোনো ক্ষেত্রে এই শত্রুরা আমাদের জীবনে নানাভাবে ক্ষতি করার চেষ্টা করে। এরা আমাদের জীবন দুর্বিষহ করে তোলে। তাই শত্রুরা যাতে আমাদের ক্ষতি না করতে পারে তার কয়েকটি উপায় দেখে নেওয়া যাক।

১) কিছুটা কর্পুর ও কয়েকটা লবঙ্গ নিতে হবে। এরপর শনিবার বা মঙ্গলবারে কপূর জ্বালিয়ে সেই আগুনে লবঙ্গ পুড়িয়ে সেই ছাই প্রতিদিন সকালে তিলক হিসেবে কপালে লাগাতে হবে। এটি শত্রুনাশ এর ক্ষেত্রে খুব ভালো ফল পাওয়া যায়।

২) কিছু পরিমাণ কালো তিল ও কালো সরষে নিতে হবে। এরপর একটি কাগজে শত্রুর নাম লিখে ওই কাগজে কালো সরষে ও কালো তিল দিয়ে মুড়ে যে কোন এক শনিবার রাতে পুড়িয়ে ফেলতে হবে। এর ফলে শত্রুনাশ হয়।

Raw Black Mustard Seeds Manufacturer in Udaipur Rajasthan India by ...

৩) কোন এক শনিবার সন্ধ্যা বেলা হলুদ হয়ে যাওয়া পাঁচটি পাতিলেবু নিয়ে তাতে শত্রুর নাম লিখে তারমধ্যে পিন ফোটাতে হবে। এরপর সব লেবু শত্রুর নাম নিয়ে জলে ভাসিয়ে দিতে হবে। এর ফলে শত্রুনাশ হয়।

৪) অল্প পরিমাণে কালো তিল এবং গোলমরিচ নিয়ে একটি কালো কাপড়ে মুড়ে রাখতে হবে। এরপর শত্রুর নাম নিয়ে বা নাম জানা না থাকলে এমনি জলে ভাসিয়ে দিতে হবে। এর ফলে আপনি শত্রুর ক্ষতির হাত থেকে বেঁচে যাবেন।

error: Content is protected !!