Connect with us

Cricket

CSK-র এই ব্যাটসম্যান গত তিন বছরে ১ রান প্রতি আয় করেছেন ১০ লক্ষ টাকা

আইপিএলের ইতিহাসে চেন্নাই সুপার কিংস অন্যতম শক্তিশালী দল হলেও এ বছরে তাদের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। গতকাল ম্যাচে নাইট রাইডার্স এর কাছে শোচনীয়ভাবে হারের পর ব্যাটসম্যানদের দায়ী করা হয়েছে। চলতি লীগের ৬টি ম্যাচে জয় এসেছে মাত্র ২টিতে।

IPL 2020: The Chennai Super Kings machinery is broken and Dhoni knows it

তবে এরই মাঝে একটি পরিসংখ্যান অনুযায়ী জানা গেছে যে, গত তিন বছর ধরে চেন্নাই সুপার কিংসের মিডল অর্ডার ব্যাটসম্যান কেদার যাদব যা রান করেছেন তার মোট বেতনের সাথে হিসাব করলে দেখা যাচ্ছে তিনি ১ রান করে করেছেন প্রায় ১০ লক্ষ টাকার বিনিময়ে।

Why Kedar Jadhav is in team: Twitterati bewildered after CSK batsman scores  12-ball 7 vs KKR in IPL 2020 | The SportsRush

চেন্নাই সুপার কিংস কেদার যাদবকে বার্ষিক ৭.৮ কোটি টাকা দিয়ে ধরে রেখেছে। তার বেতনের মোট আয় ২৩.৪ কোটি টাকা। এদিকে গত তিন বছরে (২০১৮, ২০১৯ এবং ২০২০ সাল) তিনি সংগ্রহ করেছেন মোট ২৩৭ রান। সুতরাং, তিনি রান প্রতি প্রায় ১০ লক্ষ টাকা আয় করেছেন। শুধু তাই নয়, রানের গড় (১৯.৭৫) এবং স্ট্রাইক রেটও (৯৯.৫) অত্যন্ত দুর্বল। তার দলে থাকা নিয়ে এখন সকলেই প্রশ্ন তুলেছে। 

Twitterati slam Kedar Jadhav for his indifferent knock against KKR in Abu  Dhabi

গত ম্যাচে সিএসকের হারের কারণ কেদারকে দায়ী বলে মনে করছেন অনেকেই। যখন তিনি ব্যাট করতে নামেন ২১ বলে ৩৯ রান দরকার ছিল। সেইসময় তাকে ডিফেন্স করতে দেখে সিএসকের সমর্থকেরা ভীষণ চটে। শেষ পর্যন্ত কেদার যাদব ১২ বলে ৭ রানে অপরাজিত থাকেন। জাদেজা কিছুটা লড়াই চালানোর চেষ্টা করলেও তা শেষ রক্ষা হয়নি। কেকেআর ১০ রানে জয়ী হয় এবং ৬ পয়েন্ট নিয়ে এদিন তৃতীয় স্থানে উঠে আসে। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top