ক্রিকেট

মোহাম্মদ শামির বোলিংয়ে মুগ্ধ এই অভিনেত্রী, কেউ কেউ বলেছেন তিনি প্রেমে পড়েছেন

২০২২ আইপিএলের চতুর্থ ম্যাচে গুজরাট টাইটান্স ও লখনৌ সুপার জায়ান্টসের মধ্যে দুই পান্ডিয়া ভাইকে একে অপরের বিরুদ্ধে লড়তে দেখা গেছে। এদিকে ম্যাচের সেরা আকর্ষণ এর বিষয়বস্তু হয়ে ওঠেন গুজরাট টাইটান্সের ফাস্ট বোলার মোহাম্মদ শামি। বল হাতে দুরন্ত পারফরম্যান্স করে ম্যাচের সেরা পুরস্কার পেয়েছেন। এরপর হঠাৎ এক মার্কিন অভিনেত্রী তাকে নিয়ে টুইটারে পোস্ট করেন, যা নিয়ে নেটিজেনরা প্রতিক্রিয়া দেখাতে শুরু করেন।  

IPL 2022: GT Pace Bowler Mohammad Shami Credits His Success Against LSG to Test Match Learnings | 🏏 LatestLY

এই ম্যাচে কেএল রাহুলের দল লখনও সুপার জায়ান্টস প্রথমে ব্যাট করতে নেমে বিপাকে পড়ে। মাত্র ২৯ রানের মাথায় ৪ উইকেটের পতন হয়। যার মধ্যে মোহাম্মদ শামি তুলে নেন ৩টি উইকেট। শেষ পর্যন্ত এলএসজি ৬ উইকেটে ১৫৮ রান তোলে। জবাবে গুজরাট টাইটান্স ইনিংসের ২ বল বাকি থাকতেই ম্যাচটি জিতে নেয়। দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ম্যাচের সেরা পুরস্কার পান মোহাম্মদ শামি।

Mohammed Shami

এরপর কেন্দ্রা লস্ট নামে এক মার্কিন পর্নস্টারও মোহাম্মদ শামির দুর্দান্ত বোলিংয়ে আসক্ত হয়ে পড়েন এবং মন্তব্য না করে বিরত থাকতে পারেনি। তিনি তার টুইটার অ্যাকাউন্টে মোহাম্মদ শামিকে ট্যাগ করে লিখেছেন, “খুবই দুর্দান্ত পারফরম্যান্স মোহাম্মদ শামি।”

mohmmed shami

অভিনেত্রী কেন্দ্রা লস্টের এমন প্রতিক্রিয়া দেখে নেটিজেনরা তাকে ঘিরে নানা মন্তব্য করতে শুরু করে। তাদের মধ্যে এমনই একজন লিখেছেন, “শামি ভাই মনে হয় তোমার প্রেমে পড়ে গেছে ইনি।” আরেক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “তার সঙ্গে কাজ করতেই ক্রিকেট থেকে অবসর নেবেন মোহাম্মদ শামি। এছাড়াও আর একজন লিখেছেন, “আপনি হবেন প্রথম আমেরিকান যাকে আমি ক্রিকেট প্রসঙ্গে উল্লেখ করতে দেখছি।” 

error: Content is protected !!