ক্রিকেট

বিশ্বের এই ৪ খেলোয়ার ক্রিকেটকে বিদায় জানানোর সময় কান্নাকাটি করেছিলেন

ক্রিকেট এমন একটা খেলা যার সাথে জড়িয়ে রয়েছে ক্রিকেটারদের অনেক সুখ দুঃখের স্মৃতি। আর যখন তারা বিদায় নেয় অনেকেই চোখের জলে এক করে ফেলেন আবার কেউ কেউ হাসিমুখে বিদায় নেন। বিশ্বের কয়েকজন মহান ক্রিকেটারকে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার শেষে বিদায় নেওয়ার সময় দেখা গিয়েছে তাদের কান্নাকাটি করতে।

১) কুমার সাঙ্গাকারা: শ্রীলঙ্কা ক্রিকেট দলের সবচেয়ে প্রশংসিত কুমার সাঙ্গাকারা, যিনি আন্তর্জাতিক ক্রিকেটে অনেক রেকর্ড করেছেন। শ্রীলঙ্কা ক্রিকেট দলের হয়ে সর্বাধিক রান করেছেন। তিনি নিজের শেষ ম্যাচটি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছিলেন। তাঁর আউট হবার পরে ডিককও কাঁদতে শুরু করেন আবার কুমার সাঙ্গাকারাকে অনেকে জড়িয়ে ধরেন।

Image result for kumar sangakkara CRYING

২) শচীন তেন্ডুলকর: শচীন টেন্ডুলকারকে ক্রিকেট বিশ্বের ঈশ্বর বলা হয়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ম্যাচটি খেলেন ২০১৩ সালে। ম্যাচ শেষে ফিরে এসে তিনি খুব আবেগাপ্লুত হয়ে পড়েন এবং তার সতীর্থরা দৌড়ে এসে তাকে কাঁধে তুলেছিলেন। ধারাভাষ্যকারের সাথে কথা বলতে গেলে তিনি কেঁদে ফেলেন।

Image result for sachin CRYING

৩) মাহেলা জয়াবর্ধনে: শ্রীলঙ্কার দলের অভিজ্ঞ মাহেলা জয়বর্ধনে যিনি আন্তর্জাতিক ক্রিকেটে অনেক দুর্দান্ত ইনিংস খেলেছেন। তিনি সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে খেলেন। তিনি ব্যাটিং করতে এলে মাঠের সমস্ত খেলোয়াড় লাইন থেকে দাঁড়িয়ে থেকে সম্মান জানায়। কথা বলতে গিয়ে তিনি ধারাভাষ্যকারের সাথে কাঁদতে শুরু করেন।

৪) ইনজামাম-উল-হক: পাকিস্তানের সর্বকালের সেরা ক্রিকেট এর মধ্যে ইনজামাম-উল-হক এর নাম প্রথমে আসে। পাকিস্তান ক্রিকেট দলের কিংবদন্তি খেলোয়াড় ইনজামাম-উল-হক যিনি জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচটি খেলেন। তিনি যখন ব্যাটিং করে ফিরে যাচ্ছিলেন তখন কাঁদতে শুরু করেন এবং স্টেডিয়ামে উপস্থিত সমস্ত দর্শক তাকে সম্মান জানাতে উঠে দাঁড়ায়।

Image result for inzamam ul haque crying

 

error: Content is protected !!