ক্রিকেট

“সুপারম্যান” সঞ্জু স্যামসন, উড়ন্ত অবস্থায় ৬ রান হওয়া থেকে রক্ষা করলেন (ভিডিও)

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সানজু স্যামসন আবারও ব্যর্থ হতে পারেন, ফিল্ডিংয়ের সময় তিনি যেভাবে চেষ্টা করেছিলেন তা দেখে, অবশ্যই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং টিম ম্যানেজমেন্ট বেশ অবাক হয়েছিলেন। কেরালার এই ক্রিকেটার মাঠে নিজের ফিল্ডিংয়ে সবাইকে মোহিত করেন। ভিডিওটি টুইটারে ভাইরাল হচ্ছে। ক্রিকেট ভক্তরা তাকে সুপারম্যান বলে ডাকছেন।

Image

৮তম ওভারের শেষ বলে এটি ঘটেছিল। শারদুল ঠাকুরের এই বলটিতে রস টেইলর একটি জোড়ে শট মারেন এবং বলটি মিড উইকেটের বাউন্ডারের বাইরে যেতে দেখা যায় তখন সঞ্জু স্যামসন দৌড়ে এসে লাফিয়ে উড়ন্ত অবস্থায় বলটি ধরেন। তার আগে, তিনি মাটিতে পড়ার আগে বলটিকে ধাক্কা দিয়ে মাঠের ভিতরে ফেলেন। এসব দেখে সবাই হতবাক হয়ে তাকিয়ে রইল গোটা মাঠের দর্শক।

এখানে টেলর দৌড়ে দুটি রান করেছিলেন। বলটি যদি বাউন্ডারির ​​বাইরে চলে যেত তবে সন্দেহ নেই নিউজিল্যান্ড ৬ রান পেয়েছেন। এর আগে, ভারতীয় দল ২০ ওভারে ৩ উইকেটে ১৬৩ রান করে। জবাবে নিউজিল্যান্ড ব্যাট করতে নেমে শেষ পর্যন্ত ৭ রানে হেরে যায়। অবশ্য নিউজিল্যান্ডের শুরুটা অসাধারণ হয়েছিল।

বিরাট কোহলির অনুপুস্থিতিতে এই ম্যাচে রোহিত শর্মা অধিনায়ক ছিলেন। একই সাথে সঞ্জু স্যামসনকে ওপেনিং করার সুযোগ দেওয়ার জন্য তিনি তিন নম্বরে ব্যাট করার সিদ্ধান্ত নেন। তবে সঞ্জু স্যামসন আবারও সুযোগের সদ্ব্যবহার করতে সক্ষম হননি এবং এই ম্যাচে মাত্র ২ রান করে আউট হন।

∆ দেখে নিন সেই ভিডিও:

টিম ইন্ডিয়া এই ম্যাচ জিতে ইতিহাস তৈরি করে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে ৫-০ ব্যবধানে হারিয়েছে টিম ইন্ডিয়া। এটির সাথে টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে ৫ ম্যাচের সিরিজটি নিজের করে ৫-০-তে নাম লেখানোর প্রথম দল হয়ে উঠেছে। এই সিরিজের সেরা হন কে.এল. রাহুল।

error: Content is protected !!