ক্রিকেট

সুনীল গাভাস্কার আইপিএল ২০২২ সম্পর্কে ভবিষ্যদ্বাণী করে বলেছেন, এই দলটি শিরোপা জিতবে

২৬ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএলের ১৫ তম আসর। এবারের আইপিএলে সবচেয়ে বড় চমক থাকছে ১০টি দলের লড়াই। যেহেতু আইপিল ২০২২ সবচেয়ে বড় টুর্নামেন্ট, তাই কোন ফ্র্যাঞ্চাইজি শিরোপা জেতে সেটাই এখন দেখার বিষয়। গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডারর্সের মধ্য দিয়ে উদ্বোধনী ম্যাচটি শুরু হবে।

স্বাভাবিকভাবেই ১০টি ফ্র্যাঞ্চাইজি দল আইপিএল শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে অভিযান শুরু করবে, তবে শুধুমাত্র একটি দলই বিজয়ী হবে। যাইহোক এখনও পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স থেকে শুরু করে দিল্লি ক্যাপিটালস, কলকাতা নাইট রাইডার্স, এমনকি নতুন ফ্র্যাঞ্চাইজি লখনও সুপার জাইন্টসকে আইপিএলের অন্যতম শক্তিশালী দল হিসেবে দেখাচ্ছে। 

তবে এসব কিছুর মধ্যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার আইপিএল ২০২২ নিয়ে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। গাভাস্কার জানিয়েছেন, ঋষভ পান্থ-র নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২ এর শিরোপা জিততে পারে। গত দুই আইপিএল মরসুম ধরে দিল্লির পারফরম্যান্স খুবই ভালো। আইপিএল ২০২০ এর ফাইনালে উঠতে সফল হয়েছিল এই দলটি। তবে দুর্ভাগ্যবশত তারা একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি। 

উল্লেখ্যভাবে, আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালস প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মুখোমুখি হবে। অধিনায়ক ঋষভ পান্থ নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস ধরে রাখা এবং মেগা নিলাম সহ মোট ২৪ জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে। এটি এমন একটি দুর্দান্ত দল যেখানে অভিজ্ঞ ক্রিকেটার থেকে শুরু করে তরুণ খেলোয়াড় সকলেই রয়েছেন।

দিল্লি ক্যাপিটালস দল: ঋষভ পান্থ (অধিনায়ক), অক্ষর প্যাটেল, পৃথ্বী শ, অ্যানরিচ নর্টজে, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, শার্দুল ঠাকুর, মুস্তাফিজুর রহমান, কুলদীপ যাদব, অশ্বিন হেব্বার, অভিষেক শর্মা, কমলেশ নগরকোটি, কেএস ভরত, মনদীপ সিং, খলিল আহমেদ, চেতন সাকারিয়া, ললিত সাকারিয়া, রিপাল প্যাটেল, যশ ধুল, রোভম্যান পাওয়েল, প্রভিন দুবে, লুঙ্গি এনগিডি, ভিকি অস্টওয়াল এবং সরফরাজ খান।  

error: Content is protected !!