বিনোদন

স্ত্রীর ব্যাগ বইছেন স্টুয়ার্ট বিনি, একথা শুনে মোক্ষম জবাব দিলেন মায়ন্তী ল্যাঙ্গার

জনপ্রিয় ক্রিকেট অ্যাঙ্কর এবং ভাষ্যকার মায়ন্তী ল্যাঙ্গার ক্রিকেট বিশ্বে এবং তার গ্ল্যামারের জন্য পরিচিত। তার স্বামী স্টুয়ার্ট বিন্নি বেশ কিছু বছর ধরেই টিম ইন্ডিয়ার বাইরে আছে। স্টুয়ার্ট বিন্নিকে তার খারাপ পারফরম্যান্সের জন্য লোকেরা প্রায়শই ট্রোল করে। এরকমই আবার কিছু ঘটনা সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে তবে এবার ট্রোলিংয়ের কারণ স্বামীর খারাপ পারফরম্যান্স নয়।

Image result for mayanti langer

মঙ্গলবার মায়ন্তী ল্যাঙ্গার তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। এতে নেটিজেনরা তার স্বামীকে ট্যাগ করে মজা করেছিলেন। ল্যাঙ্গারের শেয়ার করা ফটোতে, একজন ব্যক্তি মন্তব্য করেছিলেন এবং জিজ্ঞাসা করলেন স্টুয়ার্ট বিন্নি কোথায়। এই প্রশ্নের উত্তরে অন্য একজন বলেছিলেন যে তিনি আজকাল মায়ন্তির ব্যাগ বহনে ব্যস্ত। স্বামী স্টুয়ার্ট বিনিকে নিয়ে খোঁচায় তাঁর জবাব সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

মায়ন্তী ল্যাঙ্গার ওই ব্যক্তির এমন মন্তব্যে খুব রেগে যান। তিনি জবাব দিলেন, “নিজের ব্যাগপত্র আমিই বইতে পারি। আপনাকে ধন্যবাদ। আর নিজের জীবন নিয়ে ব্যস্ত ও, ক্রিকেট খেলছে। দারুণ সময় কাটাচ্ছে। আর যে ব্যক্তিকে চেনে না, তেমন কারওর উদ্দেশে মন্তব্যও করছে না।” 

স্টুয়ার্ট বিন্নির কথা বলতে গিয়ে তিনি বর্তমানে রঞ্জি টুর্নামেন্ট খেলতে ব্যস্ত। তিনি এখনও পর্যন্ত নাগাল্যান্ড এর হয়ে সাত ইনিংসে ২৮৯ রান করেন এবং নয়টি উইকেট নিয়েছেন। এছাড়া ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের বিরুদ্ধে ওডিআই ম্যাচে ৪.৪ ওভার বল করে ৪ রান দিয়ে ৬ টি উইকেট নিয়েছিলেন যা আজও ভারতীয় ওডিআই ক্রিকেটের সেরা বোলিং ফিগার।

error: Content is protected !!