অফবিট

এই সংখ্যাগুলি থেকে দূরে থাকুন, এইগুলিই বিশ্বের সবচেয়ে অশুভ সংখ্যা

কয়েকটি সংখ্যা রয়েছে যেগুলো মানুষের জীবনে বিপদ ডেকে আনতে পারে এবং এর আগে বহুবার প্রমাণ পাওয়া গিয়েছে। সেইসকল সংখ্যাকে অশুভ বলে মনে করা হয়। আপনি কি জানেন এই সংখ্যা গুলো কি কি এবং কেনই বা এগুলিকে অশুভ বলে মনে করা হয়? যদি না জেনে থাকেন তাহলে আসুন জেনে নেওয়া যাক এর পেছনের আসল কারণ –

১) সংখ্যা: ১৩

Symbolic Meaning of Number Thirteen | Numerology numbers, Numerology, Numbers

আমরা অনেকেই এই ১৩ সংখ্যাকে অশুভ বলে মনে করি। এমনকি এই ১৩ সংখ্যা শুধুমাত্র ভারতেই নয় গোটা বিশ্বের মানুষ একে অশুভ বলে মনে করে। অনেকেই বিশ্বাস করে যে, এই তারিখে যীশুর সাথে বিশ্বাসঘাতকতা করে হত্যা করা হয়েছিল।

২) সংখ্যা: ৪

এই ৪ সংখ্যাটিকে পূর্ব এশিয়ার বেশিরভাগ দেশ গুলিতে অশুভ বলে মনে করা হয়ে থাকে। বিশেষ করে চিন দেশের অধিবাসীরা এই সংখ্যাটিকে সবথেকে বেশি অশুভ সংখ্যা বলে মনে করে থাকেন। এর কারণ হলো চীনা ভাষায় মৃত্যু শব্দের অনুরূপ শোনায় এই ৪ সংখাটি।

৩) সংখ্যা: ৯

Secrets Of Destiny Number 9 Revealed - Numerology Secrets

৯ সংখ্যাটি চিনা সংস্কৃতি মতে অশুভ বলে মনে করা হয়। এর কারণ হিসেবে বলা যায় যে, এই ৯ সংখ্যার ধ্বনি দুঃখ ও নির্যাতনের অনুরূপ শোনা যায়।

৪) সংখ্যা: ২৪

এই ২৪ সংখ্যাকে জাপানে অশুভ মানা হয়। এমনকি এই সংখ্যাকে শুধুমাত্র অশুভই নয় বিপজ্জনক হিসাবেও মনে করা হয়। তারা বিশ্বাস করে যে, গর্ভ থেকে মৃত শিশুর জন্মের সাথে মেলে এই সংখ্যার ধ্বনি উচ্চারণ।

৫) সংখ্যা: ৪৩

জাপানে এই ৪৩ সংখ্যাটিকেও অশুভ বলে মনে করা হয়ে থাকে।

error: Content is protected !!