Connect with us

দীনেশ কার্তিকের উপর প্রচন্ড রেগে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী, ফাঁস হলো ১৫ বছর পর

Cricket

দীনেশ কার্তিকের উপর প্রচন্ড রেগে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী, ফাঁস হলো ১৫ বছর পর

দীনেশ কার্তিকের উপর প্রচন্ড রেগে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি, ২০০৪ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ভারত পাকিস্তান ম্যাচ চলছিল। আর ভারত পাকিস্তান ম্যাচ মানেই তুমুল উত্তেজনা আর রোমাঞ্চকর পরিস্থিতি। ঘটনাটি ঘটেছিল আজ থেকে পনের বছর আগে সেই কথাই এতদিন পর ফাঁস করলেন দীনেশ কার্তিক নিজেই।

Image result for Dinesh Kartik talk show

সম্প্রতি, একটি টিভি শোতে মুখোমুখি হয়েছিলেন দীনেশ কার্তিক এমনকি সেখানে রোহিত শর্মাও ছিলেন। ওই টিভি সঞ্চালক এই ব্যাপারে দিনেশ কার্তিককে জিজ্ঞাসা করেছিলেন সেদিন সৌরভ গাঙ্গুলী কেন রেগে গিয়েছিল তার ওপরে। এর পরেই দীনেশ কার্তিক সেই তথ্য ফাঁস করলেন, যে কারনে দাদা তার প্রতি ক্ষুব্ধ হয়েছিলেন।

Image result for Sourav Ganguly angry

দীনেশ কার্তিক জানিয়েছেন, সেসময় (২০০৪ সালে) চলছিল চ্যাম্পিয়ন্স ট্রফি ভারত পাকিস্তানের একটি হাইভোল্টেজ ম্যাচ। এই ম্যাচের উত্তেজনার প্রবল চাপ সৌরভ গাঙ্গুলীর উপরে পড়েছিল কারন টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যাট করতে গিয়ে সবাই ব্যর্থ হয়ে ফিরে আসেন, শুধুমাত্র রাহুল দ্রাবিড় (৬৭ রান) কিছুটা লড়াই করেছিলেন।

ওই ম্যাচে দীনেশ কার্তিক খেলার সুযোগ পাইনি তাই প্রতিবার উইকেট পতন হলে তিনি মাঠের মধ্যে ছুটে জল নিয়ে আসার কাজে ব্যস্ত ছিলেন। দূর্ঘটনাবশত একবার ডেসিংরুমে দীনেশ কার্তিক জল নিয়ে উল্টে পড়ে যান প্রবল ডিপ্রেশনে থাকা সৌরভ গাঙ্গুলীর উপরে। ব্যাস এর পরেই আরো রেগে যান সৌরভ গাঙ্গুলী। দীনেশ কার্তিকের সম্পূর্ণ ভার সইতে না পেরে গাঙ্গুলী একটু সরে যান। প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে চিৎকার করে বলেন, “এটা কে রে? কোথা থেকে আনা হয়েছে এদের?

Image result for Sourav Ganguly angry

এই সাক্ষাৎকারটি যুবরাজ সিং পুরোপুরি দেখেছিলেন আর তিনি তার টুইটারে পুরো ঘটনাটি বিস্তারিত ভাবে লিখে জানিয়ে দেন। যুবরাজ সিং টুইটারে লেখেন, “আর পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ চলাকালীন সৌরভ গাঙ্গুলী হঠাৎ বলে ওঠেন, কৌন হ্যায় রে ইয়ে পাগল! ঐদিন ভারতকে হারাতে হয়েছিল ব্যাটিং ব্যর্থতার কারণে। ভারত প্রথমে ব্যাট করে মাত্র ২০০ রান তুলতে পেরেছিল, শেষ পর্যন্ত চরম হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার পর ৪ বল বাকি থাকতেই পাকিস্তানি দল প্রয়োজনীয় রান তুলে নেয়।

Continue Reading
Click to comment

Trending ..

To Top