ক্রিকেটবিনোদন

যুবির জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে চরম বিপাকে পড়েছেন সৌরভ গাঙ্গুলী

গত ১২ই ডিসেম্বর যুবরাজ সিংয়ের জন্মদিন ছিল আর তাতে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী শুভেচ্ছা জানিয়ে লিখেছিল -“শুভ জন্মদিন বিশেষ ব্যক্তি কে।” তবে সৌরভ গাঙ্গুলী যে ছবিটি নিয়ে পোস্ট করেছিলেন তাতেই তিনি অলসতার পরিচয় দিয়েছেন এবং নেটিজেনরা তাকে নিয়ে শুরু করেছে বিভিন্ন ধরনের মিম এবং ট্রল।

Image result for Sourav Ganguly and Yuvraj Singh

আইসিসি বিশ্বকাপ ২০১১-এর ম্যান অফ টুর্নামেন্ট “যুবরাজ সিং” কে সকল ক্রিকেটারই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন ভাষায়। তবে সৌরভ গাঙ্গুলী যুবরাজ সিংকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে পড়েছেন। তিনি যে ছবিটি দিয়েছেন তা নেটিজেনদের একেবারেই পছন্দ হয়নি। এখানে সৌরভ গাঙ্গুলী অলসতার পরিচয় দিয়েছেন। এরপরে নেটিজেনদের কাছে তাকে নিয়ে শুরু হয় বিভিন্ন রকম মজার কৌতুক।

এই ৩৮ বছর বয়সী ক্রিকেটার গত ১০ই জুন সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন। তার ক্যারিয়ারে ৩০৪ টি ওয়ানডে, ৫৮ টি টি-টোয়েন্টি এবং ৪০ টেস্ট ম্যাচ রয়েছে। যিনি তার বৈদ্যুতিক গতিতে ফিল্ডিং, যথেষ্ট কার্যকরী বোলিং বা মারাত্মক ব্যাটিংয়ের মাধ্যমে দলের পক্ষে বেশ কয়েকটি ম্যাচ একাই জিতিয়েছিলেন।

নেটিজেনদের মধ্যে টুইটার ব্যবহারকারী @অক্ষয় নামে দাদাকে এক হাত নিয়ে লিখেছেন, “দাদা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করুন যদি ছবি সেভ করতে না জানেন তো!”

@কুন্তল ঘোষ নামে একজন লিখেছেন, “দাদার ছবি না দিয়ে যুবরাজ সিংয়ের ছবি দেওয়া উচিত ছিল। যতই হোক জন্মদিন টি কেবল তার।”

@দ্যা গোয়ান গাই নামে একজন লিখেছেন, “দাদাকে কেউ দয়া করে ইন্টারনেট থেকে ছবি ডাউনলোড করার পদ্ধতি শিখিয়ে দাও।”

@দিমাগ_শুট নামে একজন লিখেছেন, “দাদা এত বড় মানুষ হয়ে গিয়েছেন ইন্টারনেট চালানোর জন্য একজন লোক রাখুন, অন্তত রবি শাস্ত্রী কে রাখুন।”

https://twitter.com/dimaagkoshot/status/1205203035435069440

@নীতিন জোহরি নামে একজন লিখেছেন, “দাদা এটা ক্রপ করতে পারতেন।” আবার কেউ কেউ সৌরভ গাঙ্গুলীকে ছবি ক্রপ করার পদ্ধতিটি দেখিয়ে দিছিলো।

আসলে সৌরভ গাঙ্গুলি যে ছবিটি যুবরাজ সিংহের জন্মদিনে নিজের টুইটারে পোস্ট করেছিলেন তা ছিল একটি স্ক্রিনশট, যেখানে রয়েছেন যুবরাজ সিংহ এবং সৌরভ গাঙ্গুলী একটি খুশির মেজাজে। তাই নেটিজেনরা মজার ছলে দাদাকে পরামর্শ দিয়েছেন, ছবিটি ক্রপ করে পোস্ট করার জন্য। তিনি এত বড় একজন ব্যক্তি তার মোবাইলে অন্তত কোন ছবি সেভ নেই, দাদাকেও গুগল ব্যবহার করতে হচ্ছে ছবির জন্য। সে যাই হোক না কেন, যুবরাজ সিং দাদার লেখা শুভেচ্ছার বিনিময়ে জানিয়েছেন, “ধন্যবাদ দাদা এবং ভালোবাসা”

error: Content is protected !!