ক্রিকেটবিনোদন

দীপিকা পাড়ুকোন জানালেন তার পছন্দের ভারতীয় ক্রিকেটারের নাম

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এর সাথে ক্রীড়া জগতের সম্পর্ক নতুন নয়। তার বাবা একজন বড় ব্যাডমিন্টন তারকা ছিলেন। এমনকি তিনি ব্যাডমিন্টন খেলতেন অভিনয় জগত শুরু করার আগে। সুতরাং তিনি অভিনয় জগতের দিকে পা বাড়ালেও ক্রীড়া জগতের খবর খবর রাখতে ভুলে যাননি। ভারতবর্ষে বিশেষ করে ক্রিকেটাররাই খবরের সবসময় শিরোনামে রয়েছেন এবং কয়েকজন সেলিব্রিটিও রয়েছে তাদের অন্ধভক্ত। সরাসরি এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন জানিয়েছেন তার পছন্দের ক্রিকেটারের নাম। 

Image result for deepika padukone

বলিউড অভিনেত্রী জানিয়েছেন যে, শারীরিক ক্ষমতা ও মানসিক শক্তি ও মানসিক সহনশীলতা দৃঢ় করতে কী করা হচ্ছে, সেটা সমান গুরুত্বপূর্ণ। এমন অনেক সময় আসে যখন শরীর মনের সঙ্গে তাল মেলাতে পারে না। ওই বিষয়টিকে সামলানো খুবই গুরুত্বপূর্ণ। এক তরুণ অ্যাথলিট এভাবেই বিষয়টি দেখবেন। কিন্তু তাঁদের ধৈর্য্য, সাহস, সংকল্প, দৃঢ়তা ও উত্সাহর মতো বিষয়ে মনোনিবেশ করার প্রয়োজন।

এক ভারতীয় গণমাধ্যমের মুখোমুখি হয় দীপিকা পাড়ুকোন জানিয়ে ফেললেন তিনি সবচেয়ে কোন ক্রিকেটারের অন্ধভক্ত। কি ভাবছেন? বিরাট কোহলি, রোহিত শর্মা নাকি মহেন্দ্র সিং ধোনি বা যুবরাজ সিং! না এদের মধ্যে কোনটাই না, তিনি একজন প্রাক্তন ক্রিকেটার। এই কিংবদন্তি ক্রিকেটার নাম হল রাহুল দ্রাবিড়। শুধুমাত্র ক্রিকেটার হিসেবে না তিনি মানুষ হিসেবে খুবই ভালো। তাই রাহুল দ্রাবিড়ের প্রতি তার অনেকটাই শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। প্রসঙ্গত দুজন এই ভারতীয় সেলিব্রিটি ব্যাঙ্গালোর থেকে উঠে এসেছেন।

Image result for Rahul Dravid

প্রসঙ্গত, মডেলিং শেষ করার পর তিনি মুম্বাই আসেন, এরপর হিমেশ রেশমিয়ার সাথে প্রথম একটি গানে অভিনয় করেছিলেন তখনই তার কাছে প্রচুর অফার আসতে থাকে মুভিতে কাজ করার জন্য কিন্তু কোন অভিজ্ঞতা না থাকায় অনুপম খেরের অভিনয় ইনস্টিটিউট থেকে অভিনয় শেখা শুরু করেছিলেন তিনি। ২০০৭ সালে “ওম শান্তি ওম” মুভির মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ ঘটে।

error: Content is protected !!