ক্রিকেট

ঋষভ পান্থকে একাদশে না রাখার জন্য সৌরভ গাঙ্গুলী ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সীমিত ওভার ফরম্যাটে কেএল রাহুলের পারফরমেন্স নিয়ে প্রশংসা করেছেন। একই সাথে তিনি বলেছিলেন যে এইভাবে আক্রমণাত্মক খেলা চালিয়ে যাওয়া উচিত তার। তবে সৌরভ গাঙ্গুলী ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিয়ে একেবারেই সন্তুষ্ট নয় তিনি এবার স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিলেন। ঋষভ পান্থকে একাদশে না রাখায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

Image result for Sourav Ganguly"

ভারতীয় টিম ম্যানেজমেন্ট নিউজিল্যান্ডের বিপক্ষে ঋষভ পান্থকে বসিয়ে রেখে রাহুলকে দিয়ে উইকেট-রক্ষক এর পাশাপাশি একজন ওপেনিং এর দায়িত্ব পালন করছেন। এই ডানহাতি ব্যাটসম্যানের দ্বৈত ভূমিকা পালন করার জন্য ঋষভ পান্থের পাল্লা কিছুটা হালকা হয়ে গেছে। যে কারণে সৌরভ গাঙ্গুলী আঙুল তুলেছেন টিম ম্যানেজমেন্ট এর উপরে ঋষভকে একাদশে না রাখার জন্য।

পান্থকে বাদ দেওয়া এবং কেএল রাহুলকে দলে অন্তর্ভুক্ত করার বিষয়ে গাঙ্গুলি বলেছিলেন, “দলের অধিনায়ক বিরাট কোহলি এবং টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে। গাঙ্গুলি আরো জানিয়েছেন যে, রাহুল ওয়ানডে ও টি-টোয়েন্টিতে তিনি দুর্দান্ত খেলছেন। তিনি টেস্ট ক্রিকেটে দুর্দান্ত শুরু করেছিলেন তবে তার পারফরম্যান্স তেমন ভাল হয়নি। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটে পারফরম্যান্স খুব ভাল।”

Image result for Rishabh Pant"

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের উইকেট কিপারের দায়িত্ব পালন করবে? তখন সৌরভ গাঙ্গুলি বলেছেন যে বিরাট কোহলি এবং রবি শাস্ত্রীকেই এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। জানিয়ে রাখি ঋষভ পান্থ মুম্বাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, এরপরে টিম ম্যানেজমেন্ট তার জায়গায় কে. এল. রাহুলকে দিয়ে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করায়।

error: Content is protected !!