Connect with us

বিনোদন

সাইকেল চালিয়ে পাউরুটি-ডিম বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল হলো সেই ভিডিও

রুপোলি পর্দার এই খলনায়ক বাস্তবে একজন সুপার হিরো। করোনা আবহে গোটা দুনিয়া দেখেছে কিভাবে তিনি গরিবদের পাশে দাঁড়িয়েছেন। এবার ক্ষুদ্র ব্যবসায়ীদের উৎসাহ দিতে প্রচারে নামলেন সোনু সুদ। সাইকেল চালিয়ে পাউরুটি ডিম বিক্রি করা শুরু করে দিলেন তিনি। এখন সেই ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

গত বৃহস্পতিবার তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে সাদা রঙের টি-শার্ট এবং নীল রঙের জিন্স পড়ে সাইকেল চালাচ্ছেন সোনু সুদ। সেই সাথে রয়েছে ব্যাগভর্তি প্রয়োজনীয় জিনিসপত্র।

Sonu Sood sells bread and eggs on a bicycle, says 'ekdum hit hai boss'.  Watch video | Bollywood - Hindustan Times

তার সাইকেলে ঝুড়িতে রয়েছে বিস্কুট থেকে শুরু করে মাখন-পাউরুটি ও ডিম। এমনকি ডেলিভারির জন্য আলাদা চার্জসহ বিক্রি করার কথাও বলছেন।

তিনি এই ভিডিওতে ক্ষুদ্র ব্যবসায়ীদের উৎসাহ দিয়েছেন। বেকারত্বের জ্বালা মেটাতে যুবকদের এমন পদক্ষেপ নিতে বলছেন সোনু।

ভিডিও শুরুতেই তিনি বলেছেন, “কে বলেছে এখন শপিং মল বন্ধ? সবথেকে বেশি দরকারি ও সবথেকে বেশি মূল্যবান সুপার মার্কেট এখন তৈরি! দেখুন আমার কাছে সবই রয়েছে। ডিম আছে যার দাম ৬ টাকা। ৪০ টাকার পাউরুটি আছে। ২২ টাকার ছোট পাউরুটিও আছে। মুড়ি ও চিপসও আছে।”

প্রসঙ্গত গতবছর লকডাউনে পরিযায়ী শ্রমিকদের নিজের পকেট থেকে সমস্ত খরচ জুগিয়ে সকলকে নিজে নিজে রাজ্যে পাঠানোর ব্যবস্থা করেছিলেন। এবছর করোনার দ্বিতীয় ঢেউয়ে সাধারণ মানুষের কাছে অক্সিজেন সিলিন্ডারের যোগানও দিয়েছেন। 

শুধু তাই নয়, এমনকি অনলাইন ক্লাস পড়ুয়াদের জন্য ব্যবস্থাও করেছিলেন। এবার বেকারত্ব ঘোচাতে সোনু সুদ নতুন রাস্তা দেখালেন।

Continue Reading
To Top