ক্রিকেট

শ্রীলঙ্কা সফরে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান, ঘোষণা হল ২০ জন সদস্যের ভারতীয় দল

বিসিসিআই এর তরফে শ্রীলঙ্কা সফরে ২০ জন সদস্যের দল ঘোষণা হলো। ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজের মোট ৬টি ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন ওপেনার শিখর ধাওয়ান এবং সহ-অধিনায়ক ভুবেনশ্বর কুমার। এছাড়া পাঁচজন নেট বোলারও বেছে নেওয়া হয়েছে।

Stats: Shikhar Dhawan registers his highest ODI score in the Mohali ODI

এবারে আইপিএলের একঝাঁক তরুণ তুর্কিকে সুযোগ করে দেওয়া হয়েছে জাতীয় দলে। ঘরোয়া ক্রিকেটে চোখধাঁধানো পারফরম্যান্সের পর আইপিএলের প্রথম ধাপে স্বপ্নের ফর্মে ছিলেন ওপেনার পৃথ্বী শ। তাঁর দলে সুযোগ করে নেওয়াটা ফের সময়ের অপেক্ষা ছিল। সবমিলিয়ে ৬ জন আনক্যাপড প্লেয়ারকে নিয়ে দ্বীপরাষ্ট্রে যাবে রাহুল দ্রাবিড়ের টিম ইন্ডিয়া।

5 Legendary Indian Players Who Can Become The Next Head Coach Of Team India

একেবারে অন্য একটা ভারতীয় ক্রিকেট দলকে শ্রীলঙ্কা সফরে পাঠাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই দলে বিরাট কোহলি কিংবা রোহিত শর্মার মতো সিনিয়র ক্রিকেটাররা থাকবেন না। সেই সময় ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ় খেলবেন বিরাটরা।

👉🏻 ২০ জন সদস্যের ভারতীয় দল:

শিখর ধাওয়ান (ক্যাপ্টেন), পৃথ্বী শ, দেবদূত পাডিক্কাল, রুতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, মণীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, নীতিশ রানা, ইশান কিষাণ (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুণাল পান্ডিয়া, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (ভাইস ক্যাপ্টেন), দীপক চাহার, নভদীপ সাইনি ও চেতন সাকারিয়া।

Image

👉🏻 ৫ জন নেট বোলার: ইশান পোড়েল, সন্দীপ ওয়ারিয়র, অর্শদীপ সিং, সাই কিশোর ও সিমরজিত সিং।

👉🏻 ম্যাচের সময়সূচি:

প্রথম ওয়ানডে ১৩ জুলাই
দ্বিতীয় ওয়ানডে ১৬ জুলাই
তৃতীয় ওয়ানডে ১৮ জুলাই

প্রথম টি-টোয়েন্টি ২১ জুলাই
দ্বিতীয় টি-টোয়েন্টি ২৩ জুলাই
তৃতীয় টি-টোয়েন্টি ২৫ জুলাই

সমস্ত ম্যাচগুলি আর প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, কলম্বোয় অনুষ্ঠিত হবে।

error: Content is protected !!