ক্রিকেট

শেহবাগ জানিয়েছেন, ধোনি থাকলে বুমরাকে নয় এই বোলারকে দিয়ে সুপার ওভার করাতেন

ম্যাচের ফলাফল ৪-০, তবে হ্যামিল্টনে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ হলে ভারতীয় প্রাক্তন ওপেনার জানিয়েছেন, মহেন্দ্র সিং ধোনি অধিনায়ক থাকলে বুমরাকে নয় অন্য এক বোলারকে দিয়ে সুপার ওভার করাতেন। যদিও সকলের বিশ্বাস ছিল ডেথ ওভারে কিংবা সীমিত ওভারের জসপ্রীত বুমরাহ দুর্দান্ত করবে কিন্তু তেমনটা দেখা যায়নি। নিউজিল্যান্ডের দুই ওপেনার সুপার ওভারে ১৭ রান তোলে।

Image result for Mahendra Singh Dhoni jasprit bumrah"

নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা সুপার ওভারের ম্যাচে ফাস্ট বোলার জাসপ্রিত বুমারার প্রতি আস্থা রেখেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এ নিয়ে কথা বলছেন বীরেন্দ্র শেবাগ বিরাটকে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সাথে তুলনা করে বসেন।

বীরেন্দ্র শেবাগ জানিয়েছেন, আমি এটা বিশ্বাসের সাথে বলতে পারি যে আজকের দিনটি তাঁর ছিল না এবং ধোনি যদি অধিনায়ক থাকতেন তবে তিনি সুপার ওভারে বুমারার হাতে বল দিতেন না। যখন কোনও খেলোয়াড়ের খারাপ দিন যায়, তখন তার সবকিছুই খারাপ হয়।

Image result for Virendra Sehwag"

ভারতীয় ক্রিকেট দলের বীরেন্দ্র শেবাগ জাসপ্রিত বুমরাহের বিকল্প সম্পর্কে বলেছেন, “যদি আজ বুমারার ভালো দিন না যায়, তাহলে ওকে দিয়ে বল করানো উচিত ছিল না। তার জায়গায় যুজবেন্দ্র চাহাল বা রবীন্দ্র জাদেজাকে সুপার ওভারে পাঠানো যেত।”

তিনি আরো জানান, “বরং আমি গ্যারান্টি দিতে পারি যে ধোনি যদি অধিনায়ক হতেন তবে তিনি রবীন্দ্র জাদেজাকে দিতে সুপার ওভার করাতেন। এমনকি কোথায় বল ফেলতে হবে সে কথাও বলে দিতেন। তবে ১৬ রান কি ৬ রানও হতো না।”

নিউজিল্যান্ডের বিপক্ষে হ্যামিল্টনে খেলা ম্যাচে বিশ্বের এক নম্বর বোলার জাসপ্রিত বুমারার মোটামুটি দিন ছিল। বুমরাহ এই ম্যাচের পারফরম্যান্সকে দুঃস্বপ্নের মতো ভুলে যেতে চাইবে। আসলে, জাসপ্রিত তার টি-টোয়েন্টি ক্যারিয়ারে সর্বোচ্চ ৪৫ রান দিয়ে কোনো উইকেট নিতে পারেননি।

error: Content is protected !!