Connect with us

চেন্নাই সুপার কিংস কেন অন্যান্য টিমের চেয়ে আলাদা, জানালেন শেন ওয়াটসন

Cricket

চেন্নাই সুপার কিংস কেন অন্যান্য টিমের চেয়ে আলাদা, জানালেন শেন ওয়াটসন

শেন ওয়াটসন বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম সেরা দল চেন্নাই সুপার কিংসের হয়ে প্রতিনিধিত্ব করেন। ২০০৮ সালে তিনি রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছিলেন আর প্রথম সিজনেই চ্যাম্পিয়ন হয়েছিল তার দল। এরপর তিনি বিভিন্ন দলের সাথে আইপিএল খেলেন। কিন্তু তিনি চেন্নাই সুপার কিংসকে সবার থেকে আলাদা নজরে দেখেছেন।

আরসিবির হয়ে দুই বছর খেলেন। তার দুরন্ত পারফরমেন্সে ২০১৬ সালে ফাইনালে ওঠে আরসিবি। তারপর তিনি হঠাৎ দল থেকে বাদ চলে যান। এরপর ২০১৮ সালে সিএসকের হয়ে খেলার সময় দুর্দান্ত পারফরম্যান্স করেন এবং ফাইনাল ম্যাচে তার অসাধারণ সেঞ্চুরির জেরে সানরাইজ হায়দ্রাবাদকে হারিয়ে তিনবারের চ্যাম্পিয়ন হয় সিএসকে।

IPL 2018 Final: Stephen Fleming, MS Dhoni Looked After Me Really ...

চেন্নাই সুপার কিংসের তরফে ইনস্টাগ্রামে লাইভ চ্যাট শোয়ের আয়োজন করা হয়েছিল। আর সেই শোতেই ওয়াটসন বলেছেন চেন্নাই সুপার কিংস কেন অন্যান্য টিমের চেয়ে আলাদা।

শেন ওয়াটসন বলেছেন, “দশটা ম্যাচে রান না পেলেও দলে সুযোগ পাওয়া যায় সিএসকে-তে। গত মরসুমে এমএস ধোনি এবং স্টিফেন ফ্লেমিং আমার উপরে ভরসা রেখেছিল। তার জন্য ওদের ধন্যবাদ জানাই।”

ওয়াটসন আরো বলেন, “অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলি বলবে, এ বার তুমি বসে থাকো। এখানে আসার জন্য ধন্যবাদ, তবে তুমি পানীয় জল বইবে।”

IPL 2019: Shane Watson touched by CSK fans' support, says keen on ...

আইপিএলের শেষ মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ফাইনালে ৫৯ বলে ৮০ রানের ঝড়ো ইনিংস খেলে ওয়াটসন চেন্নাই সুপার কিংসকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েও স্বপ্নভঙ্গ হয়, সিএসকে শেষ ওভারে মাত্র ১ রানে ম্যাচটি হেরে যায়।

শেন ওয়াটসন অবশেষে জানান, দুর্ভাগ্যবশত আমি ফর্মে থাকা সত্ত্বেও স্কোর করতে ব্যর্থ হই। একসময় ভেবেছিলাম, হয়তো তারা আর কয়েকটা ম্যাচের পরে আমাকে আর সুযোগ দেবেন না। কিন্তু তারা এমনটা করেনি। এই জন্য অধিনায়ক ধোনি এবং কোচ স্টিফেন ফ্লেমিংকে অশেষ কৃতজ্ঞতা জানাই।

Continue Reading
Click to comment

Trending ..

To Top