Connect with us

সাকিবের পাশে দাঁড়িয়ে তার স্ত্রী শিশির আইসিসিকে চ্যালেঞ্জ জানালেন

Cricket

সাকিবের পাশে দাঁড়িয়ে তার স্ত্রী শিশির আইসিসিকে চ্যালেঞ্জ জানালেন

বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গড়াপেটার অভিযোগে দুই বছরের জন্য আইসিসি নিষেধাজ্ঞা জারি করেছে। তবে সমস্ত ঘটনাটি স্বীকার করে নেওয়ায় এক বছর সাজা কম হয়েছে। এই ঘটনা নিয়ে সমস্ত বাংলাদেশ ক্রিকেটের ফ্যানেরা প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছে আইসিসির ওপর। সাকিবের এই অসহায় দিনে তার পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তথা শেখ হাসিনা। ঠিক এমন সময়ই আইসিসিকে বড়োসড়ো চ্যালেঞ্জ ছুড়ে দিল শাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

Image

 

তিনি তার নিজের ফেসবুক পেজে, সরাসরি আইসিসিকে উদ্দেশ্য করে লিখলেন। তার স্বামীর দুর্দিনের পাশে দাঁড়িয়ে রইলেন। তিনি এই ঘটনায় অত্যন্ত মর্মাহত হয়েছে। তবে সাকিবের গড়াপেটায় যদিও তেমনভাবে জোড়ালো ছিল না কিন্তু এই ব্যাপারটি গোপন করায় আইসিসির দুর্নীতি দমন শাখার নিয়মের বিরুদ্ধে তিনি গেছেন।

আরও পড়ুনঃ সাকিব আল হাসানের সাথে জুয়াড়ির হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করল আইসিসি

এমত অবস্থায় আইসিসির নিয়ম অনুযায়ী তাদেরকে অবশ্যই জানানো উচিত ছিল। এর আগেও তামিম ইকবাল জুয়াড়িদের কবলে পড়েছিলেন কিন্তু তড়িঘড়ি করে এই বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বরকে জানিয়ে সে পার পেয়ে যায় কিন্তু সাকিব-আল-হাসান কোনটাই করেনি। আইসিসির নিয়ম অনুযায়ী কোন ক্রিকেটারকে যদি কোন জুয়ারি যোগাযোগ করার চেষ্টা করে তাহলে দেরি না করে সেই দেশের ক্রিকেট বোর্ড এবং আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) কে জানানো বাধ্যতামূলক। দুই বছর ধরে এ বিষয়টি কি পুরো সাকিব গোপন রেখেছিল তাই তাকে ২২ গজ থেকে এক বছর দূরে সরে থাকতে হবে।

Image result for Shakib

তার ফেরা নিয়ে আশাবাদী বাংলাদেশি অধিনায়ক মাশরাফি মর্তুজা। তিনি লিখেছেন শাকিবের জন্য কষ্ট হচ্ছে তবে তিনি আগামী দিনের বিশ্বকাপে বাংলাদেশের দায়িত্ব সামলাবেন। ঠিক একইভাবে তার স্ত্রী শিশির নিজের ফেসবুক পেজে আইসিসিকে উদ্দেশ্য করে লিখলেন কিছু কথা।

আরও পড়ুনঃ ইডেনে ভারত বাংলাদেশ ডে-নাইট টেস্ট ম্যাচ, টিকিটের মূল্য ৫০ টাকা

 

Image

শাকিবের স্ত্রী তার ফেসবুক পেজে লিখেছেন, “লেজেন্ডরা কখনো রাতারাতি লেজেন্ড হয় না অনেক ঝড়ঝঞ্ঝা আর চড়াই-উৎরাই পার করতে হয় তাদের। কঠিন সময় তো আসবেই তবে সেটা শক্ত মনে মোকাবিলা করবে। আমরা সকলেই জানি শাকিব কতটা শক্তিশালী। এটা কেবল শুরু যেকোনো সময়ে সে আরো অনেক বেশি শক্তিশালী হয়ে ফিরে আসবে।”

আরও জানিয়েছেন, “সে বিশ্বকাপের আগে ইনজুরিতে ভুগছেন এবং আমরা দেখেছি সে বিশ্বকাপে ফিরে এসে কিভাবে পারফর্ম করে। এটা কেবল শুধু সময়ের অপেক্ষা আমরা আপনাদের এই ভালোবাসা ও সমর্থনের সত্যিই কৃতজ্ঞ। এটাই ঐক্য একটা জাতির জন্য প্রয়োজন।” অবশেষে তিনি সাকিবের শাস্তি প্রত্যাহারের জন্য দাবিও জানিয়েছেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top