Connect with us

Cricket

সর্বকালের সেরা IPL একাদশ বেছে নিলেন সাকিব, অধিনায়ক কে জানেন?

আজকাল করোনা আবহে প্রতিটা ক্রিকেটার গৃহবন্দি হয়ে বিভিন্ন মতামত দিচ্ছেন ক্রিকেট অনুরাগীদের উদ্দেশ্যে। এবার সেই তালিকায় যোগ দিলেন বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশকে। তবে সাকিবের দলে বিরাট কোহলি, রোহিত শর্মা, এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল এবং মহেন্দ্র সিং ধোনির মত তারকারা জায়গা পাননি। আসলে…

Shakib Al Hasan banned after accepting three charges under ICC ...

তিনি কেবল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদের সম্মিলিত খেলোয়াড়দের নিয়েই একাদশ তৈরি করেছেন। যেহেতু এই দুটি দলের হয়ে তিনি আইপিএল খেলেছেন। এখন চলুন জেনে নেওয়া যাক সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশে কে কে জায়গা পেলেন – 

সাকিব তার সেরা আইপিএল একাদশে ওপেনিং জুটি হিসেবে ডেভিড ওয়ার্নার এবং রবিন উথাপ্পাকে জায়গা দিয়েছেন। এরপর তিন নম্বরে জায়গা দিয়েছেন নাইট রাইডার্স এর প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর। এখানেও গম্ভীরকে অধিনায়কের দায়িত্ব দিয়েছেন তিনি।

Fans start Bring Back Gautam Gambhir campaign on Twitter

চার নম্বরে সাকিব নিজেকেই জায়গা দিয়েছেন একজন অলরাউন্ডার হিসেবে। পাঁচ নম্বরে রয়েছেন ভারতীয় ডানহাতি ব্যাটসম্যান মনিশ পান্ডে, ছয় নম্বরে রয়েছেন ভারতীয় অলরাউন্ডার ইউসুফ পাঠান। সাত নম্বরে রয়েছেন বিখ্যাত মারকুটে ব্যাটসম্যান আন্দ্রে রাসেল।

এরপর বোলিং বিভাগে সাকিব বেছে নিয়েছেন তিনজন ফাস্ট বোলারকে। যথাক্রমে তারা হলেন – ভুবনেশ্বর কুমার, লক্ষ্মীপতি বালাজি ও উমেশ যাদব।

সাকিব আল হাসানের সর্বকালের সেরা আইপিএল একাদশ:
ডেভিড ওয়ার্নার, রবিন উথাপ্পা, গৌতম গম্ভীর (অধিনায়ক), মনিশ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, ভুবনেশ্বর কুমার, লক্ষ্মীপতি বালাজি ও উমেশ যাদব।

Continue Reading
Click to comment

Trending ..

To Top