Connect with us

হিন্দুদের আরতি দেখে টিভি টাকেই ভেঙে ফেলেন শাহিদ আফ্রিদি

Cricket

হিন্দুদের আরতি দেখে টিভি টাকেই ভেঙে ফেলেন শাহিদ আফ্রিদি

বর্তমানে পাকিস্তানি ক্রিকেটাররা খবরের শিরোনাম হয়েছেন। দুদিন আগেই দানিশ কানেরিয়ার হিন্দু ক্রিকেটার হওয়ায় তার হয়রানির খবর পাওয়া যায় শোয়েব আক্তারের মুখ থেকে। তবে আরও একটি ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে শাহিদ আফ্রিদির। ওই ভিডিওতে দেখা দিয়েছে ভারতীয় হিন্দুদের রীতিনীতি এবং উপাসনা নিয়ে মজা করতে।

Related image

পাকিস্তানের একটি টিভি চ্যানেলে শাহিদ আফ্রিদি সাক্ষাৎকারের সময় ওই ঘটনাটি সম্পর্কে বলেছিলেন। এখন সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে যদিও এই ভিডিওটি অনেকটাই পুরনো। শাহিদ আফ্রিদির মুখ থেকে জানা গিয়েছে হিন্দুরা যেভাবে আরতী করে তা নিয়ে তিনি রেগে গিয়ে টিভি পর্যন্ত ভেঙে ফেলেছিলেন। এর ফলে জানা গেল পাকিস্তানিরা কতটা হিন্দুবিদ্বেষী।

ভিডিওটিতে শাহিদ আফ্রিদি কে বলতে দেখা গিয়েছে, তাদের বাড়িতে টিভিতে স্টার প্লাসের সমস্ত সিরিয়াল গুলি চলত, আর বেশির ভাগ সিরিয়ালগুলি ড্রামা হত। তার সাথে হিন্দুদের বিভিন্ন রীতি নীতি জড়িয়ে থাকত। তাই সে তার স্ত্রীকে একাকী বসে সিরিয়াল দেখার অনুরোধ করতেন, বাচ্চাদেরকে এইসব দেখাবার জন্য বারবার নিষেধ করতেন।

Image result for shahid afridi daughter

এই প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক বলে, তিনি একবার ঘরে এসে দেখতে পান যে তার মেয়ে টিভি চ্যানেলের সামনে থালা হাতে করে নাড়াচ্ছিল। এই ব্যাপারটি শাহিদ আফ্রিদি জানা ছিলোনা। তখন ওই টিভি সঞ্চালক আফ্রিদিকে জানিয়ে দেন এটাকে আরতি বলা হয়।

এটা দেখার পরেই শাহিদ আফ্রিদি ভীষণ রেগে গিয়ে তার মেয়ের হাত থেকে থালা কেড়ে টিভিটাকে ঘুসি মেরে ভেঙ্গে দেন। যেহেতু সেটা হিন্দুদের রীতিনীতির মধ্যে ছিল বলে। কথা শুনে ওই শাহিদ আফ্রিদি সাক্ষাৎকারে উপস্থিত সমস্ত দর্শকদের মধ্যে হাসির রোল পড়ে যায়।

দেখুন সেই ভিডিও: 

https://twitter.com/AMIT_GUJJU/status/1210826669138694144?s=20

 

Continue Reading
Click to comment

Trending ..

To Top