ক্রিকেট

রাশিদ খানের অবিশ্বাস্য ছক্কা হাঁকানো দেখে সারা টেলর লিখলেন, “আমাকে শেখাও!”

করোনা মহামারীর সংকট এখনো কাটেনি আর এদিকে আন্তর্জাতিক ক্রিকেট ফিরে এসেছে। সেইসাথে পিসিবি পাকিস্তান সুপার লিগও (পিএসএল) শুরু করেছে। এই টুর্নামেন্টে বিশ্বের নামিদামি খেলোয়াড়রা অংশ নিচ্ছেন।

রবিবার লাহোর কালান্দার্স এবং পেশোয়ার জলমি দলের মধ্যে ম্যাচে আফগানিস্তান দলের তারকা রাশিদ খান। তার ব্যাটিং দিয়ে সবার নজর কেড়েছেন। এই সময়ে, তিনি এমন একটি আশ্চর্য রকম শট খেলেন, যা সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। তার এই শটটি নিয়ে টুইট করেছেন ইংলিশ মহিলা ক্রিকেট দলের প্রাক্তন উইকেটরক্ষক সারা টেলর।

Image

এই ম্যাচে রাশিদ খান টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্টাইলে ছক্কা হাঁকিয়ে দলকে জেতায়। এই শটটিকে হেলিকপ্টার সুইপ শটও বলা হয়। এই শটটি এতটাই দুর্দান্ত ছিল যে প্রাক্তন উইকেটরক্ষক সারা টেলর শেয়ার করেন এবং বলেন যে “আমাকে শেখাও”।  

দেখুন রাশিদ খানের সেই অবিশ্বাস্য ছক্কাঃ-

https://youtu.be/tpWXMJddiY0

এই ম্যাচে লাহোর টসে জিতে পেশোয়ার জলমিকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায়। শাহীন আফ্রিদি এবং রশিদ খানের দুর্দান্ত বোলিংয়ে পেশোয়ার দলটি স্কোরবোর্ডে মাত্র ১৪০ রান খাড়া করে।

Image

ফাস্ট বোলার শাহীন আফ্রিদি তিনটি উইকেট ও রাশিদ চার ওভারে মাত্র ১৪ রান দিয়েছিলেন। এরপর তিনি ব্যাট হাতে ১৫ বলে তিনটি বাউন্ডারি এবং একটি ছক্কার সাহায্যে ২৭ রান করে দলকে জেতান। ম্যাচে শেষে শাহীন আফ্রিদি ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। 

error: Content is protected !!