ক্রিকেট

বিনা পোশাকে ব্যাট ধরলেন সারা টেলর, মুহূর্তেই ভাইরাল হলো ছবি

তারকাদের মতো ক্রিকেটাররাও তাদের ছবির কারণে স্পটলাইটে রয়েছেন। এখন সম্প্রতি তারকা ইংলিশ মহিলা ক্রিকেটার সারা টেলর তার কয়েকটি ছবি শেয়ার করেছেন যা আগুনের মতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে, সারা ক্রিকেট খেলার সময় নিজের নগ্ন ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। একটি ছবিতে, তিনি ব্যাট হাতে রেখে ভাগ করে লিখেছেন, “ব্যাট করতে যাওয়ার মতো অপেক্ষা …”।

https://www.instagram.com/p/B1jwDwAn6P8/?igshid=c5ixnebgiz6t

দ্বিতীয় ছবিতে উইকেটকিপিংয়ের দেখা মেলে। এই দুটি ছবিই সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথেই শিরোনামে এসেছিল। এর পরে মহিলা খেলোয়াড় আলেকজান্দ্রা হার্টলি সারা আক্রমণ করে লিখেছিলেন, “আপনি এই নগ্ন অবস্থায় কতটা ক্রিকেট ম্যাচ খেলেছেন?” তিনি তার দ্বিতীয় মন্তব্যে লিখেছিলেন যে “আপনি কখন কাপড় ছাড়াই ব্যাটিংয়ের জন্য অপেক্ষা করেছিলেন?”

https://www.instagram.com/p/B1HNPvCHGPv/?igshid=xcvto0e7h568

এই ছবিটি শেয়ার করে নেওয়ার কারণ প্রকৃতপক্ষে, মহিলাদের স্বাস্থ্য সমস্যাগুলির জন্য সারা টেইলর এই কাজটি করে। তিনি যখন প্রথম নিজের ছবিটি শেয়ার করেছিলেন, তার ক্যাপশনে তিনি লিখেছিলেন – যারা আমাকে চেনে তারা বুঝতে পারে যে এই ধরণের ফটোশুট কম্ফোর্ট জোনের বাইরে, কিন্তু আমি এই বিষয়ের অংশ হওয়ার জন্য নিজের উপর গর্ব করি আর মহিলাদের স্বাস্থ্য বিষয়ক পত্রিকার প্রতি কৃতজ্ঞ থাকব যে এই কাজের জন্য আমাকে আমন্ত্রণ করা হয়েছে”।