বিনোদন

সলমন গানে মুখ দেখিয়ে পান ৩৫ কোটি, আর গায়ক মাত্র ২৫ হাজার, অভিযোগ সোনুর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের এই স্বজনপোষণের অভিযোগ ক্রমশ মাথাচাড়া দিয়ে উঠছে। বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরাও এই স্বজনপোষণের অভিযোগ তুলেছেন। আর এই স্বজনপোষণের অভিযোগ অভিনয় জগতকে ছাপিয়ে সঙ্গীত জগতেও চলে এসছে।

এই বিষয়ে সোনু নীগম T-series এর ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেছেন। এবার এরই মধ্যে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়ে গেল তার সাত বছর পুরনো একটি ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সোনু নীগম ভূষণ কুমার ও সালমান খান এর ব্যাপারে কিছু কথা বলছেন। এই ভিডিওটিতে সনু নীগম বলেছেন যে, ভূষণ কুমার এর বাবা গুলশন কুমার তাকে ব্রেক দিয়েছিলেন, আবার ভূষণকে লঞ্চ করেন তিনি নিজেই।

Sonu Nigam admitted to hospital in Kathmandu following back pain ...

ভূষণ বহু খারাপ কাজের সঙ্গে যুক্ত থাকা সত্ত্বেও তাকে ছোট ভাইয়ের মতন বরাবরই সবদিক থেকে সাহায্য করে এসেছেন। সোনু নীগম আরও বলেছেন যে, গুলসান কুমার সবাইকে বলতেন; গানের ক্ষেত্রে সব থেকে বেশি গুরুত্ব দেওয়া উচিত গায়ক বা সুরকারকে। যা মোটেও মানছেন না ভূষণ কুমার।

অন্যদিকে একবার সালমান বলেছিলেন যে, গায়ক-গায়িকাদের গানের জন্য রয়্যালটি চাওয়া উচিত নয়, কারণ কোনো গান চলে অভিনেতা-অভিনেত্রীদের জন্য। সেখানে সোনু বলেছেন যে, যদি এরকমই হয় তাহলে অভিনেতা-অভিনেত্রীদের দ্বারা তৈরী যেকোনো গানের অ্যালবামই সুপার হিট হবে কিন্তু বাস্তবে তো তা মোটেও হয়না।

Bharat: Vishal-Shekhar's soundtrack for new Ali Abbas Zafar film ...

সব গানের মধ্যে কিছু গানই হিট হয়। অর্থাৎ সুর বা কন্ঠ বা কথা কিছু একটা শ্রোতাদের ভালো লাগার জন্যই সেই সব গান হিট হয়ে থাকে। তিনি আরো বলেন যে, তিনি নিজেই সালমানের ফ্যান এবং তাকে খুব সম্মানও করেন।

কিন্তু সালমান খান একটি গানে অভিনয় করার জন্য নেন ৩৫ কোটি টাকা সেখানে একজন গায়ক পান মাত্র ২৫ হাজার টাকা। সোনুর দাবি যে, যদি নতুন গায়ক গায়িকারা তাদের গানের জন্য সঠিক সময়ে রয়্যালটি পায় তাহলে তারা সামনের দিকে আরো ভালোভাবে এগিয়ে যেতে পারবে।

error: Content is protected !!