ক্রিকেট

ওয়ানডে এবং টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা, ভারতীয় দলে বড় ধাক্কা

নিউজিল্যান্ড সফরে ভারতীয় দল ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করেছে, কিন্তু এরই মধ্যে ভারতীয় দলে বড় ধাক্কা। গুরুতর আহত হয়েছে ফর্মে থাকা রোহিত শর্মা, যা ভারতীয় দলে বড়োসড়ো ক্ষতি। খবর সূত্রে জানা গেছে, নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন রোহিত শর্মা।

Image result for Rohit Sharma"

রোহিত শর্মা নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিং করতে গিয়ে আহত হন। রোহিত শর্মার বাম পায়ে পেশীতে টান পড়ে এবং তারপরেই মাঠের বাইরে চলে গেলেন। এমনকি ফিল্ডিংয়ের জন্যও তিনি ফিরে আসেননি, যখন তাঁর পায়ে ব্যান্ডেজ করা ছিল। এমনকি যখন দলের ছবির সাথে ট্রফিটি ক্লিক করা হয়েছিল, যখন তাকে দু’জন লোক ধরে নিয়ে গিয়েছিল এবং পরে ড্রেসিংরুমে নিয়ে যায়।

পিটিআই ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোলের (বিসিসিআই) তরফ থেকে জানতে পারে যে, রোহিত শর্মা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ এবং ২ ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় দলের অংশ নেবে না। তবে, রোহিত শর্মার বদলে ওয়ানডে সিরিজ এবং টেস্ট সিরিজে ভারতীয় দলের অংশ কে নেবেন? এ বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক তথ্য প্রকাশ করা হয়নি।

Image result for Rohit Sharma"

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ থেকে ইনজুরির কারণে ইতোমধ্যে ভারতীয় দলের দ্বিতীয় ওপেনার শিখর ধাওয়ান বাদ গেছেন। এমন পরিস্থিতিতে ভারতীয় দল দ্বিগুণ ধাক্কা খেয়েছে। শিখর ধাওয়ানের পরিবর্তে পৃথ্বি শ হ্যামিল্টনে পৌঁছেছেন এবং নেট সেশনেও অংশ নিয়েছেন, তবে ওপেনিং জুটিতে কিউই দলের বিপক্ষে অভিজ্ঞতার অভাব দেখা যাবে।

error: Content is protected !!