ক্রিকেট

মাঠে খেলোয়াড়দের গালিগালাজ করেন রোহিত শর্মা, জানিয়েছেন ঈশান কিশান

আইপিএলের ১৫তম আসরের শুরুটা মুম্বাই ইন্ডিয়ান্স এর পক্ষে খুব একটা ভাল হয়নি। এ পর্যন্ত দুটি ম্যাচেই পরাজিত হয়েছে দলটি। পাঁচবারের আইপিএল জয়ী দলের এমন পারফরম্যান্স আশা করেনি অনুরাগীরা। দলের খারাপ পারফরম্যান্স হলেও এবারের আইপিএল নিলামে সবচেয়ে দামি খেলোয়াড় ঈশান কিশান, তিনি দুটি ম্যাচই হাফসেঞ্চুরি করেছেন এবং একটি সাক্ষাৎকারে শেয়ার করেছেন অনেক মজার ঘটনা।

Image

ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস-র নামক শোতে রোহিত শর্মার অধিনায়কত্ব নিয়ে একটি বড় তথ্য প্রকাশ করেছেন ঈশান কিশান। তিনি বলেছেন রোহিত শর্মা নতুনদের সম্পূর্ণ স্বাধীনতা দেন। কিন্তু ম্যাচ চলাকালীন যদি কেউ ভুল করে বসে রোহিত শর্মার তাকে গালিগালাজ করে এবং ম্যাচ শেষে বলে এটা মনে রেখো না, ম্যাচ চলাকালীন এমনটা হয়ে থাকে।

ঈশান কিশান আরও জানান, কখনো কখনো ম্যাচ চলাকালীন বল পুরনো হয়ে গেলে একটি বিশেষ সুবিধা পায় দল। একটি ম্যাচে প্রচুর শিশির পড়ছিল কিন্তু আমি ভেবেছিলাম বল মাটিতে ফেলে দিলে উপকার হবে। আমি ঘাসের উপর বল ঘষে রোহিত শর্মার দিকে ছুঁড়ে দিলাম। একটু পরেই পকেট থেকে রুমাল বের করে বল মোছার সময় আমাকে গালিগালাজ করতে লাগলো। তখন আমি আমার ভুল বুঝতে পারলাম।

ভারতীয় দলের তরুণ উইকেট-রক্ষক ঈশান কিষান অবশেষে জানিয়েছেন, রোহিত শর্মা কখনো-কখনো ব্যাটসম্যানকে বিভ্রান্ত করার জন্য ম্যাচ চলাকালীন একটি ফাঁকা জায়গা ছেড়ে দেন যাতে সে বড় শট খেলে এবং আমাদের উইকেট নেওয়ার সুযোগ দেয়। আমরা দীর্ঘদিন রোহিত শর্মার সঙ্গে খেলেছি। কখনো কখনো তারা তাকে এই কারণে ঠাট্টাও করে। তবে বিরাটের সঙ্গে তামাশা করা হয়নি, কারণ এখনো তার সাথে খুব বেশি সময় কাটানোর সুযোগ পাইনি।

error: Content is protected !!