ক্রিকেট

রোহিত – ধাওয়ান চোট! সিরিজ জয়লাভ করতে আজ ভারতীয় দলের সম্ভাব্য একাদশ

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটি আজ বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি যে দল জিতবে তারা সিরিজ জিতবে। এই সিরিজটি শুরু থেকেই উত্তেজনাপূর্ণ হওয়ার আশা ছিল তবে অস্ট্রেলিয়া যেভাবে প্রথম ম্যাচটি একতরফাভাবে জিতল, এক সময়ে মনে হয়েছিল তারা দ্বিতীয় ম্যাচটিও জিততে সক্ষম হবে।

Image result for Indian team"

ভারত অবশ্য দ্বিতীয় ম্যাচে রাজকোটে প্রতিটি বিভাগে দুর্দান্ত পারফরম্যান্স করে প্রত্যাবর্তন করেছিল। মুম্বইয়ে দশ উইকেটের পরাজয়ের পরে ভারত রাজকোটে অস্ট্রেলিয়াকে ৩৬ রানে পরাজিত করে। আজ ফাইনাল ম্যাচ, তাই একে অপরকে টেক্কা দেওয়ার জন্য শক্তিশালী দল গঠন করবে।

বেঙ্গালুরুয়ের পিচে আজও দেখা যেতে পারে রানের বৃষ্টি। তবে বোলিং শিশিরের সাথে মোকাবেলা হতে পারে। যতদূর আবহাওয়া সম্পর্কিত, ম্যাচের জন্য অনুকূল পরিস্থিতি রয়েছে এবং বৃষ্টির ঝুঁকি নেই।

Image result for rohit sharma"

চলতি সিরিজের চোট-আঘাতে ক্ষতবিক্ষত ভারতীয় দল। প্রথম ম্যাচেই ভারতীয় উইকেট কিপার ঋষভ পান্থ মাথায় আঘাত পেয়ে দ্বিতীয় ম্যাচে ছিটকে যান। তার বদলে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করেন কে.এল. রাহুল এবং এই রোহিত শর্মা এবং শিখর ধাওয়ান দুজনেই চোট পান। তবে চোট গুরুতর না হওয়ার জন্য তাদের খেলতে দেখা যেতে পারে।

অস্ট্রেলিয়ার সম্ভাব্য একাদশ:
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মার্নাস লাবুশনে, স্টিভ স্মিথ, অ্যাশটন টার্নার, অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার), অ্যাশটন এগার, মিচেল স্টার্ক, প্যাট কামিনস, জোশ হ্যাজলউড এবং অ্যাডাম জাম্পা

ভারতের সম্ভাব্য একাদশ:
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল (উইকেটকিপার), শ্রেয়াস আয়ার, মণীশ পান্ডে, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরা এবং নবদীপ সায়নী।

error: Content is protected !!