Connect with us

Cricket

একই ইনিংসে ম্যাক্সওয়েল, ডিভিলিয়ার্স ও রোহিত শর্মার মত বাউন্ডারি হাঁকালেন রাশিদ খান

বিগ ব্যাশ লিগ এই মৌসুমের শীর্ষ পর্যায়ে রয়েছে এবং এই সবের মধ্যেই দর্শকরা সিডনি থান্ডারের বিপক্ষে আফগান ক্রিকেটার রশিদ খানের অসাধারণ শট খেলতে দেখেছে। রশিদ খান অ্যাডিলেড স্ট্রাইকারদের হয়ে মাত্র ১৮ বলে ৪০ রান করেন। এর মধ্যে কিছু দুর্দান্ত শট ছিল, তবুও তার দলটি ৩ রানে হেরে যায়।

যাইহোক, এটি রশিদ খানের একটি দুর্দান্ত কৌতুক ছিল, যার প্রাথমিক কাজটি ব্যাট দিয়ে নয়, বল দিয়ে। তবে খেলোয়াড় বেশ কয়েকবার জানিয়ে দিয়েছেন যে তিনি বোলিংয়ের চেয়ে বেশি ব্যাটিং উপভোগ করেন।

Image result for Big Bash League Rashid Khan batting

এবার তিনি সত্যিই দেখিয়েছেন যে তিনি বলের সাথে ততটাই ভাল ব্যাট করতে পারেন। ১৯ তম ওভারে ম্যাচটিতে টানটান উত্তেজনা হয়েছিল। রশিদ শেষ ওভারের আগে উত্তেজনার পারদ নামিয়ে আনে, ৪,৬,৪ মেরে। তবুও শেষ রক্ষা হলো না।

এরপরে ক্রিস মরিসকে টানা দুটি ববাউন্ডারি মেরে শেষ ২ বলে ৫ রান দরকার ছিল। ওই ওভারের পঞ্চম বলে দুই রান নিতে গিয়ে রশিদ রান আউট হয়ে যান। এত কিছুর মাঝেও রশিদ খানকে কয়েকটি বিখ্যাত ব্যাটসম্যান, যেমন রোহিত শর্মা, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডি ভিলিয়ার্সের মত শট খেলতে দেখা যায় যেগুলো দর্শকদের মন ছুঁয়ে গেছে।

প্রসঙ্গত, রশিদ খান বিগ বাশ লীগে একটি নতুন ধরনের ব্যাটের উদ্বোধন করেছেন যার নাম ক্যামেল ব্যাট। এর ফলে বোঝা যাচ্ছে তিনি বড় বড় শট খেলার জন্য অত্যাধুনিক ব্যাট ব্যবহার করছেন।

দেখে নিন ভিডিও:-

Continue Reading
Click to comment

Trending ..

To Top